বিএনপি মানুষের পাশে না গিয়ে ব্রিফিং-এ সীমাবদ্ধ ছিলেন: রঞ্জন গুহ

0
103

মনজিদ আলম শিমুল,দিনাজপুর প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, শেখ হাসিনা মানে উন্নয়ন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশিত পথে স্বেচ্ছাসেবক লীগের পথচলা। জননেত্রী শেখ হাসিনা অসহায় মানুষের জন্য সব সময় পাশে থাকে। বীর মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা, বিধবা ভাতা, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্বকালীন ভাতা সহ অসংখ্য সেবা কার্যক্রম অব্যাহত রেখেছেন। করোনা কালীন সহ যে কোন দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের পাশে থাকে। তিনি বলেন, বিশ্বের প্রতিটি দেশেই করোনায় ক্ষতিগ্রস্থ হয়েছে। কিন্তু শেখ হাসিনা থাকতে দেশের ক্ষতি হয় নি বরং এগিয়ে গেছে।

আর বিএনপি মানুষের পাশে না গিয়ে শুধু মাত্র ব্রিফিং-এ সীমাবদ্ধ ছিলেন। অতিতের কোন সরকারই এভাবে জনগনের কল্যানে কাজ করে নি। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর থেকেই দেশ ও দেশের মানুষের উন্নয়ন হয়েছে। তিনি সকলের নিকট প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ুর জন্য দোয়া চান।

১৮ ফেব্রুয়ারী শুক্রবার দিনাজপুর জেলার খানসামা উপজেলা পরিষদ কমপ্লেক্স হলরুমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সার্বিক সহযোগিতায় ও দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সার্বিক তত্ত্বাবধানে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ এসব কথা বলেন।

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি এ্যাড. শামীম শাহরিয়ারের সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু, সহ-সভাপতি কৃষিবিদ আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান টিটু, উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বরদা ভূষণ রায় লিটন, স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল কাফী, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ফারুকুজাজামান চৌধুরী মাইকেল, খানসামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোস্তফা আহমেদ শাহ্, সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. শামসুর রহমান পারভেজ, কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য আবু হোসেন বিপু, উপজেলা ছাত্রলীগের আহবায়ক রাকেশ গুহ প্রমুখ। সঞ্চালনায় ছিলেন দিনাজপুর জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. হাজী মোঃ সাইফুল ইসলাম।

এ দিকে দিনাজপুর জেলা, শহর ও সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীসহ বিভিন্ন জেলা ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।