ধামরাই ইসলামপুর গ্রামবাসীর উদ্যোগে মাদক-বিরোধী সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত

0
275

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: রাজধানী ঢাকার অদূরে ধামরাই পৌরসভার ইসলামপুর গ্রামবাসীর উদ্যোগে মাদক বিরোধী সমাবেশ ও পৌরসভার বিভিন্ন মহল্লায় মাদক বিরোধী শ্লোগানে মুখরিত করে শতশত মানুষ মিছিল করে এলাকার সকলকে মাদক বিরোধী কর্মসূচিতে অংশ গ্রহণ করে মাদকমুক্ত সমাজ গঠনে সর্বমহলের সক্রিয় ভূমিকা রাখার জন্য অনুপ্রাণিত করেছে আজকের মাদক বিরোধী মিছিল ও সমাবেশ।

শুক্রবার (১৮ই ফেব্রুয়ারি) ধামরাই পৌরসভার ইসলামপুর গ্রামবাসীর উদ্যোগে বাদ জুম্মা ইসলামপুর জামে মসজিদ হয় হতে মিছিল শুরু হয়ে খাদ্য গুদাম পর্যন্ত পদক্ষিণ করে পুনরায় ইসলামপুর বাসস্ট্যান্ডে গিয়ে শেষ হয়। মাদক বিরোধী কর্মসূচির উদ্যোক্তরা বক্তব্য রাখেন।

আজকের মাদক বিরোধী কর্মসূচিতে বক্তব্য রাখেন – ধামরাই ইসলামপুর(হাসপাতাল রোড) গ্রাম প্রধান মোঃ আলম খান, আইকন ডায়াগনস্টিকের অন্যতম স্বত্বাধিকারী সেলিম খান, ধামরাই বঙ্গ থিয়েটার এর প্রতিষ্ঠাতা সভাপতি ইশফাক আহমেদ,ধামরাই পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মনিরুজ্জামান মনির, ইসলামপুর জামে মসজিদের পেশ ইমাম হাফেজ ক্বারি আলী হায়দার, ধামরাই পৌরসভার ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ ফজলুল হক, সাবেক থানা ছাত্রলীগ নেতা মোঃ শরীফ খান, ছাত্রলীগ নেতা মোঃ মশিউর রহমান মুশু, পুলিশ সদস্য মোঃ ফয়সাল হৃদয়, মোঃ হযরত আলী প্রমুখরা।

মাদক বিরোধী কর্মসূচিতে বক্তারা বলেন সমাজকে সুন্দর করতে মাদকমুক্ত সমাজ অপরিহার্য। মাদক সমাজের মেধা,মনন,শিক্ষা, আইনশৃঙ্খলা সহ সার্বিক কর্মকান্ড ব্যাহত করে মাদক।কাজেই মাদকমুক্ত সমাজ গঠন এখন সময়ের দাবি। মাদকসেবি ও বিক্রেতা সহ যারাই মাদকের সাথে যুক্ত থাকবে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।সমাজের সকল শ্রেণি-পেশার লোককে মাদক বিরোধী কর্মসূচিতে যুক্ত হওয়ার জন্য অদ্য সমাবেশ বক্তারা আহবান জানান।