হিলি সীমান্তে বিজিবি ও বিএসএফের সৌজন্য সাক্ষাৎ

0
116

হিলি প্রতিনিধিঃ হিলি সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষি বাহিনী বিএসএফ’র শিলিগুড়ি নর্থ বেঙ্গল ফ্রন্ট ইয়ার কমান্ডার আইজি অজয় সিং-এর সাথে সৌজন্য সাক্ষাত করছেন বিজিজি’র দিনাজপুর সেক্টর কমান্ডার কর্ণেল মোঃ গোলাম মহিউদ্দিন খন্দকার।

আজ বৃহস্পতিবার বেলা ১১টায় হিলি জিরো পয়েন্টে চেকপোস্ট গেটের শুন্য রেখায় বিএসএফ’র আমন্ত্রনে দিনাজপুর সেক্টর কমান্ডার কর্ণেল মোঃ গোলাম মহিউদ্দিন খন্দকার সীমান্তের শুণ্য রেখায় এলে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিএসএফ’র নর্থ বেঙ্গল ফ্রন্ট ইয়ার কমান্ডার আইজি অজয় সিং। পরে ভারতীয় অংশে গিয়ে সৌজন্য সাক্ষাত অনুষ্ঠিত হয়

এসময় রায়গঞ্জ বিএসএফ সেক্টর কমান্ডার শ্রী বাস্তুব, পতিরাম ৬১ বিএসএফ ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক জেতা শংকর, জয়পুরহাট ২০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল রফিকুল ইসলামসহ উভয় বাহিনীর অন্যান্য স্টাফ অফিসাররা তার সাথে ছিলেন। বৈঠকে বিজিবি’র পক্ষ থেকে বিএসএফ’র নর্থ বেঙ্গল ফ্রন্ট ইয়ার কমান্ডার আইজি অজয় সিংকে ক্রেষ্ট উপহার দেয়া হয় এবং বিএসএফ’র পক্ষ থেকেও বিজিজিকে ক্রেষ্ট ও ফুল উপহার দেয়া হয়।

বৈঠক শেষে দিনাজপুর সেক্টর কমান্ডার কর্ণেল গোলাম মহিউদ্দিন সাংবাদিকদের জানান, সীমান্ত সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে উভয় বাহিনীর মধ্যে কথা হয়েছে। এই অঞ্চলের সীমান্ত পরিস্থিতি ভালো রয়েছে। এমন সৌজন্য সাক্ষাতের মাধ্যমে উভয় বাহিনীর মধ্যে সৌহার্দ ও সম্প্রীতি আরো বৃদ্ধি পাবে বলে মনে করেন তিনি।