শপথবাক্য শেষে সাংবাদিকদের মুখোমুখি গোস্বামী দুর্গাপুর ইউপি চেয়ারম্যান লাল্টু রহমান

0
174

কুষ্টিয়া প্রতিনিধি: বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিতে কাজ করবো। জনসাধারণকে যথার্থ সেবার মাধ্যমে সরকারের ভাবমূর্তি উজ্জ্বল করতে সততা ও নিষ্ঠার সাথে কাজ করার অঙ্গীকার করেন।

কুষ্টিয়া সদর উপজেলার গোস্বামী দুর্গাপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লাল্টু রহমান শপথ বাক্য শেষে বলেন। আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান আতা এর নির্দেশ মোতাবেক সততার সাথে সেবা মূলক কাজ করতে চাই। লাল্টু রহমান বলেন, আমি দলের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। দল আমাকে নৌকা মার্কা দিয়েছিল যার ফলে গোস্বামী দুর্গাপুর ইউনিয়নবাসী আস্থা রেখে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছে। আশা করি এলাকার মানুষের সাথে মিলেমিশে কাজ করব। শপথ বাক্য অনুষ্ঠান শেষে জনগনের সাথে কুষ্টিয়া কালেক্টরেট চত্বরে কুশল বিনিময় করেন।

তিনি বলেন, ইউনিয়ন পরিষদের দায়িত্ব বুঝে নেওয়ার পর, জনগনের সেবা তাদের দৌড়গোড়ায় পৌছে দিতে কাজ করে যাবো। আগামী পাঁচ বছরের জন্য যে দায়িত্ব পেয়েছি, সেই দায়িত্ব সঠিকভাবে পালনের জন্য চেষ্টা করে যাবো। তিনি বলেন, জনগনের সেবা করাই আমার মূল লক্ষ্য।