কুষ্টিয়ার চাউলের ট্রাকে গাঁজা উদ্ধার

0
111

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার চাউলের মোকাম এলাকার এক ব্যবসায়ীর ট্রাক থেকে ৬০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আটক করা হয়েছে মামুন নামের ঐ ট্রাকের চলককে। সে কুষ্টিয়ার বল্লভপুর এলাকার আনারের ছেলে।

জানাগেছে, বল্লভপুর সর্ণা রাইচমিলের মালিক হাজী আব্দুস সামাদের চাউলের ট্রাকে অভিনব কায়দায় ৬০ কেজি গাঁজা নিয়ে সিলেটের রশিদ পাম্পের কাছে পৌছালে ট্রাকের গতিরোধ করেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। পরে ট্রাকে( কুষ্টিয়া- ট ১১-২০৩৬) তল্লাশি করে বিশেষ কায়দায় রাখা ৬০ কেজি গাঁজা উদ্ধার করে। এঘটনায় চালক মামুন কে আটক করা হয়েছে।

এদিকে কুষ্টিয়ার চাউলের মোকাম এলাকা থেকে ছেড়ে যাওয়া ট্রাক থেকে একের পর এক মাদকের চালাল উদ্ধার ও আটকের ঘটনা ঘটলেও ধরাছোঁয়ার বাহিরেই থেকে যায় মাদকের রাগব বোয়ালরা। এতে মোকাম এলাকায় মাদকের ভয়াল থাবা ও একের পর এক মাদক উদ্ধারে কুষ্টিয়ার ঐতিহ্যবাহী চাউলের মোকামের সুনামক্ষুন্ন হতে চলেছে।

ধান চাল ব্যবসার আড়ালে গুটিকয়েক মাদক ব্যবসায়ী খুব অল্প সময়েই আঙ্গুল ফুলে কলাগাছ হয়ে গেছে । তদন্ত করে ওই সব মাদকের গডফাদারদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জোর দাবি জানিয়েছেন মোকাম এলাকার ব্যবসায়ীরা।