নিখোঁজের চারদিন পর পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার

0
121

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইলে নিখোঁজের চারদিন পর পাওয়া গেছে আরাফাত রহমান (৫)নামে শিশুর মৃতদেহ। আরাফাত রহমান উপজেলার গাংগাইল ইউনিয়নের সুরাশ্রম গ্রামের ফজলুর রহমানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, আরাফাত গত ৮ ফেব্রুয়ারী মঙ্গলবার বিকাল থেকে নিখোঁজ হয়।এরপর পরিবারের লোকজন, আত্নীয় স্বজন আপনজনদের বাড়ি, এলাকায় মাইকিং, সামাজিক যোগাযোগ মাধ্যম সহ সর্বত্র প্রচারণা করেও কোথাও কোন আরাফাতের সন্ধান মিলেনি। শিশুটি নিখোঁজের পরপরই নান্দাইল মডেল থানায় সাধারণ ডায়রি করে তার পরিবার।

নিহত আরাফাতের মামা আল-আমীন জানান, নিখোঁজের দিন বিকালে বাড়ির অন্য শিশুদের সাথে খেলতে বের। খেলা শেষে সবাই ফিরে আসলেও আরাফাত ফিরে না আসায় তার মা শিশুদের কাছে আরাফাতের সন্ধান জানতে চায়। অন্য শিশুরা জানায় আরাফাত আমাদের থেকে অন্য কোন দিকে চলে গেছে। এরপর থেকেই খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি পরিবার।

আল-আমীন আরও জানায়, শুক্রবার (১১ ফেব্রুয়ারী) সকালে একজন বাড়ির পূর্ব পশ্চিম কোণের দিকে নতুন একটি পুকুরে দিকে হাঁটতে বের হলে আরাফাতের লাশ ভাসতে দেখে চিৎকার দেয়। তখন বাড়ির লোকজন পানিতে নেমে উপরে তোলে আনে। এবিষয়ে নান্দাইল মডেল থানার ওসি মিজানুর রহমান আকন্দ জানান, পরিবারের পক্ষে কোন অভিযোগ না থাকায়, তাদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের জন্য অনুমতি দেওয়া হয়েছে।