স্ত্রীকে লক্ষ্য করে গুলি, প্রাণ গেল প্রেমিকা নিকিতার

0
134

স্বামী-স্ত্রীর ঝগড়ার মধ্যে চলল গুলি। আর সেই গুলিতে নিহত হলেন প্রতিবেশী তরুণী। মঙ্গলবার এই ঘটনা ঘটেছে ভারতের বীরভূমের নলহাটিতে।

দেশটির পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। প্রাথমিক ভাবে তদন্তকারীদের ধারণা, ত্রিকোণ প্রেমের জেরেই অশান্তি বেধেছিল স্বামী-স্ত্রীর মধ্যে। তার জেরেই ভুলবশত ওই তরুণী নিহত হয়েছেন। যুবক স্ত্রীকে লক্ষ্য করেই গুলি চালিয়েছিলেন বলে মনে করছে পুলিশ।

মঙ্গলবার নলহাটি থানার তিন নম্বর ওয়ার্ডে ওই ঘটনা ঘটেছে। পুলিশ সূত্রে জানা গেছে, মৃত কলেজছাত্রীর নাম নিকিতা খাতুন। প্রাথমিক ভাবে জানা গেছে, মঙ্গলবার দুপুরে প্রতিবেশী বীরু শেখ এবং তার স্ত্রীর মধ্যে অশান্তি বাধে। বাড়ির ছাদে কলহের সময় আচমকা বীরু তার স্ত্রীকে লক্ষ্য করে গুলি চালান। কিন্তু সেই গুলি গিয়ে বেঁধে নিকিতার শরীরে। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রামপুরহাট মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে জানান। ঘটনার পর থেকে অভিযুক্ত বীরু পলাতক। পুলিশ অভিযুক্তের স্ত্রীকে আটক করেছে।

প্রাথমিক তদন্ত পুলিশের অনুমান, নিকিতা নামে ওই তরুণীর সঙ্গে বীরুর বিবাহ-বহির্ভূত সম্পর্ক ছিল। তদন্তকারীরা মনে করছেন, মঙ্গলবার দুপুরে নিকিতার সঙ্গে ছাদে গল্প করছিলেন বীরু। সেই সময় তাঁর স্ত্রী তাঁদের দেখে ফেলেন। তিনি ছাদে যেতেই বীরুর সঙ্গে তাঁর অশান্তি শুরু হয়। এর পর বীরু স্ত্রীকে লক্ষ্য করে গুলি চালান। কিন্তু সেই গুলি নিকিতার শরীরে গিয়ে লাগে। তার জেরেই এই ঘটনা ঘটেছে বলে পুলিশের প্রাথমিক অনুমান। বিষয়টি আরও খতিয়ে দেখা হচ্ছে। খোঁজ চলছে বীরুর।

সূত্র: আনন্দবাজার।