অসহায় শীতার্ত মানুষের মাঝে চেয়ারম্যান বোরহান উদ্দিনের কম্বল বিতরন

0
127

তৌকির আহাম্মেদ হাসু, জামালপুর থেকেঃ জামালপুরের সরিষাবাড়ী ভাটারা ইউনিয়নে মধ্যরাতে বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে গ্রামের ছিন্নমূল, গরীব ও অসহায় শীতার্ত মানুষের বাড়ী বাড়ী গিয়ে তাদের মাঝে কম্বল পৌঁছে দিচ্ছেন ভাটারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভাটারা ইউনিয়নের চেয়ারম্যান বোরহান উদ্দিন বাদল।

জানা গেছে, সরিষাবাড়ী উপজেলার ভাটারা ইউনিয়নে (০৫ ফেব্রুয়ারী)গতকাল শনিবার মধ‌্যরাতে বিভিন্ন গ্রামে ছিন্নমূল, গরীব ও অসহায় শীতার্ত মানুষের বাড়ী বাড়ী গিয়ে ও ভাটারাবাজার,ভাটারা সিএনজি টার্মিনাল,রেলওয়ে স্টেশন,নির্মাণ শ্রমিক ইউনিয়ন,গরিব সেবা সংগঠনের থাকা ছিন্নমূল অসহায় মানুষের মাঝে প্রায় দুই শতাধিক কম্বল বিতরণ করেন ভাটারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভাটারা ইউনিয়নের চেয়ারম্যান বোরহান উদ্দিন বাদল।

ধোপাদহ(নয়াপাড়া)গ্রামে ময়না বলেন, রাতে প্রচণ্ড শীত পড়লেও কেউ শীতের কাপড় দেয় না। একটা কম্বলের জন্য কত মানুষের কাছে যে গেছি, পাইনি।রাতে আমাদের চেয়ারম্যান বোরহান উদ্দিন বাদল ভাই নিজে এসে আমাদেরকে কম্বল দিছে।এহন ভালো লাগতেছে।

ভাটারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভাটারা ইউনিয়নের চেয়ারম্যান বোরহান উদ্দিন বাদল বলেন, এই শীতে কোনো দুস্থ মানুষ যেন শীতে কষ্ট না পায়, সেজন্য তাদের পাশে এসে শীতবস্ত্র নিয়ে দাঁড়িয়েছি।শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে বলে তিনি জানান।