রাজধানীতে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

0
100

রাজধানীর রামপুরার বনশ্রী এলাকায় তেলের লরির ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতের নাম মো. আবু নাসের (৩৭)। তিনি রাজধানীর গুলশানস্থ চিটাগাং বুল হোটেলের ম্যানেজার। তার বাড়ি নোয়াখালী জেলার সোনাইমুড়ী থানার মানিকনগর ঈদগা মাঠ এলাকায়। পিতার নাম মো. আবু তাহের।

চালক ও হেলপারসহ তেলবাহী লরিটি আটক করেছে পুলিশ। তাৎক্ষণিকভাবে তাদের নাম জানা যায়নি। আজ শুক্রবার সকাল ৭ টার দিকে বনশ্রীর ফরাজী হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাহরিয়ার হোসেন বাসস’কে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, শুক্রবার সকাল ৭ টার দিকে বনশ্রী এলাকার ফরাজী হাসপাতালের সামনে আবু নাসেরের মোটরসাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে আসা তেলবাহী লরিটির ধাক্কা লাগে। এতে নাসের ছিটকে মাটিতে লুটিয়ে পড়লে লরির চাকায় পিষ্ট হয়ে তিনি গুরুতর আহত হন। পরে তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল পৌনে ৯ টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত আবু নাসের খিলগাও মেরাদিয়া লালমিয়ার গলিতে ভাড়া থাকতেন। সকালে মোটরসাইকেলে করে কর্মস্থলে যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মোহাম্মাদ বাচ্চু মিয়া জানান, ময়না তদন্তের জন্য নিহতের মরদেহ ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।