মা হওয়ার পর প্রথম পোস্ট প্রিয়ঙ্কার, কী বললেন ভক্তরা?

0
126

সদ্য মা হয়েছেন আন্তর্জাতিক তারকা প্রিয়ঙ্কা চোপড়া। সোশ্যাল মিডিয়ায় সেই খবর দেওয়ার পর আর কোনও পোস্ট তিনি করেননি। লিখেছিলেন, ব্যক্তিগত সময় চেয়ে নিচ্ছেন। তবে ২২ জানুয়ারির পর আজ, বৃহস্পতিবার তিনি ফের পোস্ট করেন। সঙ্গে সঙ্গে অনুরাগীদের কমেন্টের বন্যা। ৩৯ বছরের নায়িকা নিজের দুটো ‘মিরর সেলফি’ পোস্ট করে লেখেন ‘আলোটা ঠিক মনে হচ্ছে’। প্রথম ছবিতে তার চকচকে মুখ দেখা গেলেও পরের ছবিতে তিনি সানগ্লাস পরে পোজ দিয়েছেন।

পিগি চপসের ছবি শেয়ার করার সঙ্গে সঙ্গে কমেন্ট বক্সে হাজির অনুরাগীরা। বেশিরভাগই তাকে স্বাগত জানালেন ‘নতুন মা’ বলে। একজন লেখেন, ‘হ্যালো মাম্মি!’ অপর একজন লেখেন, ‘ওয়েলকাম ব্যাক মাম্মা’।

গত ২২ জানুয়ারি তারকা দম্পতি প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাসের কোল আলো করে আসে প্রথম সন্তান। সেদিন মধ্যরাতে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সুখবর দেন অভিনেত্রী। তিনি জানান, অনুরাগীদের সঙ্গে এই খবর ভাগ করে নিতে পেরে ‘উচ্ছ্বসিত’ প্রিয়ঙ্কা।

ইনস্টাগ্রামে পোস্ট করে প্রিয়ঙ্কা চোপড়া লেখেন, ‘আমরা অত্যন্ত উচ্ছ্বাসের সঙ্গে নিশ্চিত করছি যে আমরা সারোগেসির মাধ্যমে এক সন্তান এনেছি। এই বিশেষ সময়ে শ্রদ্ধার সঙ্গে সকলের কাছ থেকে ব্যক্তিগত সময় চেয়ে নিচ্ছি কারণ এখন আমরা পরিবারে বেশি নজর দিতে চাই। অসংখ্য ধন্যবাদ।’ পোস্টে ট্যাগ করেছেন সদ্য বাবা হওয়া নিক জোনাসকে। সূত্র: এবিপি আনন্দ