রূপগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

0
112

লিখন রাজ,রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ রূপগঞ্জে গৃহবধুর রহস্যনক মৃত্যুর অভিযোগ উঠছে। সোমবার (৩১ জানুয়ারী) সন্ধ্যার দিকে গলায় ফাঁস দেওয়া ঝুলান্ত অবস্থায় জোৎস্না বেগম (৩৫) নামে গৃহবধূর লাশ উদ্ধার করে ভুলতা ফাঁড়ির পুলিশ। জনমনে প্রশ্ন উঠেছে এটা কি হত্যা, না আত্মহত্যা। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যা সাড়ে ছয়টার উপজেলার গোলাকান্দাইল শিউলী কালী পশ্চিম পাড়া এলাকায় হারুন মল্লিকের বাড়িতে। তিন সন্তানের জননী জোৎস্না বেগম হারুন মল্লিকের স্ত্রী।

পুলিশ জানান, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তার বড় ছেলে আকাশ রূমে ঢুকে তার মাকে রুমের ফ্যানে ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে আসে এবং পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশটি উদ্ধার করে। জোৎস্নার বড় ছেলে আকাশ (১৫) অষ্টম শ্রেণীর ছাত্র। দ্বিতীয় ছেলে জুবাইর (১২) ও মেয়ে উজাইফা (৪)।

বড় ছেলে আকাশ জানান, মা সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে আমার কাছ থেকে টাচ মোবাইল ফোন, টাকার ডিব্বা কলম ও চেক বই নিয়ে পাশের রুমে চলে যায় এবং কাঁদতে থাকে, এদিকে আমরা দুই ভাই টিবি দেখতে থাকি কিন্তু কিছু সময় পর মায়ের চিৎকার শুনে পাশের রূমে যেয়ে দেখতে পাই মা ফ্যানের সাথে ঝুলে আছে। তখন মাকে বাঁচানোর চেষ্টা করেও বাঁচাতে পারি নাই। মেয়ে উজাইফা বলেন, তার মাকে মেরে দুইজনে ধরে ফ্যানের সাথে ঝুলিয়ে দিয়ে চলে গেছে। এরা কারা সে চিনতে পারেনি।

ঘটনার মুল রহস্য এখনো বের করা সম্ভব হয়নি। কারা এই ঘটনা ঘটিয়েছে। এটাও জানা যায়নি। জোৎস্নার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছ।

এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটা অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে। আর লাশটির তদন্তের রিপোর্ট আসলে সব বেরিয়ে আসবে বলে জানিয়েছেন এসআই হুমায়ুন কবির।