ধামরাইয়ে ছাত্রলীগের পক্ষ থেকে ফ্রী সেবা ক্যাম্প

0
125

রনজিত কুমার পাল ( বাবু)ঢাকা জেলা প্রতিনিধি: রাজধানী ঢাকার অদূরে ঢাকা জেলার ধামরাই উপজেলার সানোড়া ইউনিয়নের সাধারণ ভোটারদের মাঝে সোমবার (৩১ জানুয়ারি -২০২২ খ্রীস্টাব্দ) স্মার্ট কার্ড বিতরণ করা হয়েছে। স্মার্ট কার্ড বিতরনের সময় সাধারণ ভোটারদের বিনামূল্যে অনলাইন থেকে স্মার্ট কার্ড নেওয়ার জন্য স্মার্ট কার্ড স্ট্যাটাস , বক্স আইডি এবং কম্প আইডি বের করে দেন ছাত্রলীগের নেতাকর্মীরা ।

ধামরাই উপজেলা ছাত্রলীগ নেতা জোবায়ের আহমেদ অনিক এর নেতৃত্বে এই কার্যক্রম টি চালানো হয় । এতে জনগণের ভোগান্তি ও দূর হয়ে যায় এবং খুব সহজেই তারা তাদের স্মার্ট কার্ড নিয়ে বাড়ি ফিরতে পেরেছে।

এই সময় ছাত্রলীগ নেতা জোবায়ের আহমেদ অনিক জানান , দেশের সকল ক্লান্তি লগ্নে বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মী সাধারন মানুষের পাশে ছিল । তারই ধারাবাহিকতায় আজকে আমরা ধামরাই উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে এই “ফ্রি সেবা ক্যাম্প” কার্যক্রমটি শুরু করি । আমরা আজকে প্রায় ১৫০০ ভোটারদের মাঝে ফ্রি সেবা দিতে সক্ষম হয়েছি

এই সময় সানোড়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা আশিকুর রহমান আশিক এবং সূতিপাড়া ইউনিয়নের ছাত্রলীগ নেতা আসিফ আমান সহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।