রাঙ্গাবালীতে ইসলামিক ফাউন্ডেশনের ইমাম ও আলেম ওলামাদের করণীয় শীর্ষক আলোচনা সভা

0
91

এম এ ইউসুফ আলী,রাঙ্গাবালী(পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় ইসলামিক ফাউন্ডেশনের ২০২১-২০২২ অর্থ বছরের উপজেলা পর্যায়ে সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠা,সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধ এবং সামাজিক সমস্যা নিরসনে ইমাম ও আলেম ওলামাদের করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রোজ রবিবার সকাল দশ ঘটিকায় রাঙ্গাবালী উপজেলা মডেল রিসোর্স সেন্টার মিলনায়তনে উপজেলা ফিল্ড সুপারভাইজার মো,শফিউল্লাহ এর সভাপতিত্বে,উপজেলা মডেল কেয়ার-টেকার মাওলানা মহিউদ্দিনের সঞ্চালনায় মাওলানা মো বেলাল হোনাইনের পবিত্র কুরআন তিলাওয়াতের মাধ্যমে সভার কর্যক্রম শুরু করা হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ইসলামিক ফাউন্ডেশন পটুয়াখালী জেলার ডিডি মহোদয়, মাওলানা মো মাহবুবুর আলম।

বিশেষে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,পটুয়াখালী জেলা ফিল্ড অফিসার মো জাহিদুল ইসলাম। আরো উপস্থিত ছিরেন রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এর প্রািতনিধি এসআই আল আমিন হোসাইন।উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন ইসলামিক ফাউন্ডেশন রাঙ্গাবালী উপজেলার ছয়টি ইউনিয়নের শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকবৃন্দ।

এ সময় বক্তরা বলেন,আলেম সমাজ হলো জাতির কর্নধর। আপনাদের কথা সাধারণ মানুষ শোনে। সুতারাং আপনারা মসজিদে প্রতি শুক্রবার সন্ত্রাস ও মাদকের ব্যাপারে সচেতন করবেন। সমাজকে সন্ত্রাস এবং মাদক মুক্ত করার জন্য আপনাদের ভুমিকা রাখতে হবে।