বন্ধুদের সঙ্গে ‘শ্রিভাল্লি’ গানে জমিয়ে নাচলেন রচনা

0
97

কিছুদিন আগেই সুরেশ রায়না থেকে ডেভিড ওয়ার্নারকে দেখা গিয়েছিল ‘শ্রিভাল্লি’ গানে ইনস্টাগ্রাম রিল তৈরি করতে। এবার বাংলার জনপ্রিয় অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়ও বন্ধুদের সঙ্গে মিলে ‘শ্রিভাল্লি’ গানে নাচলেন।

‘পুষ্পা দ্য রাইজ’ (Pushpa: The Rise)। দক্ষিণী তারকা আল্লু অর্জুনের (Allu Arjun) এই ছবির জনপ্রিয়তার কোনও সীমা নেই। দক্ষিণ ভারত থেকে ‘পুষ্পা দ্য রাইজ’-এর জনপ্রিয়তা ছড়িয়েছে সারাবিশ্বে। বহু তারকাকে দেখা যাচ্ছে জনপ্রিয় এই ছবির ডায়লগ থেকে গানে ইনস্টাগ্রাম রিল তৈরি করতে।

আর সোশ্যাল মিডিয়া ছেয়ে রয়েছে ‘পুষ্পা দ্য রাইজ’-এর গানে তৈরি হওয়া ভিডিওতে। সাধারণ নেট নাগরিক থেকে তারকারা নিজের মতো করে ‘শ্রিভাল্লি’ কিংবা ‘শামি শামি’ অথবা ‘অ অন্তাভা’ গানে পারফর্ম করে সেই ভিডিও শেয়ার করছেন।

আর মুহূর্তে তা ভাইরাল হয়ে যাচ্ছে। কিছুদিন আগেই ক্রিকেট তারকা সুরেশ রায়না থেকে ডেভিড ওয়ার্নারকে দেখা গিয়েছিল ‘শ্রিভাল্লি’ (Shrivalli) গানে ইনস্টাগ্রাম রিল তৈরি করতে।

এবার বাংলার জনপ্রিয় অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়ও বন্ধুদের সঙ্গে মিলে ‘শ্রিভাল্লি’ গানে নাচলেন। আর সেই ভিডিও শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। মুহূর্তে ভাইরাল রচনা বন্দ্যোপাধ্যায়ের ‘শ্রিভাল্লি’ গানে নাচ।

এদিন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে একটি ভিডিও শেয়ার করেছেন ‘দিদি নং ওয়ান’ রচনা বন্দ্যোপাধ্যায়। ভিডিওতে শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘ আমার বন্ধুদের সঙ্গে শ্রিভাল্লি’। গানে অভিনেত্রীর চার বন্ধুকে ‘শ্রিভাল্লি’ স্টেপ করতে দেখা যায়। ভিডিওর একেবারে শেষে যোগ দেন রচনা। আর তারপর বন্ধুদের সঙ্গে জমিয়ে নাচেন। অভিনেত্রীকে ‘শ্রিভাল্লি’ স্টেপ করতে দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা।

নেট নাগরিক থেকে অন্যান্য তারকারা তাকে ভালোবাসা প্রকাশ করে কমেন্ট করেছেন। সব মিলিয়ে বোঝাই যাচ্ছে, দেশ বিদেশের ক্রিকেটার থেকে বিনোদনের জগতের তারকা থেকে সাধারণ নেট নাগরিকরা এই মুহূর্তে ‘পুষ্পা’ জ্বরে আক্রান্ত।

প্রসঙ্গত, গত বছরই বাবাকে হারিয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায়। বাবার প্রয়াণের জন্য ‘দিদি নং ওয়ান’ থেকে সাময়িক বিরতিও নিয়েছিলেন। তার জায়গায় সেই সময় ‘দিদি নং ওয়ান’ সঞ্চালনা করছিলেন সুদীপা চট্টোপাধ্যায় ও সৌরভ দাস।

সূত্র: এবিপি আনন্দ