মির্জাগঞ্জে ৫ ইউনিয়নে বিএনপির কমিটি গঠন

0
191

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার ৬ ইউনিয়নের মধ্যে ৫ ইউনিয়নে বিএনপির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) রাত ৯টায় উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব আশ্রাফ আলী হাওলাদার ও যুগ্ম আহবায়ক অধ্যাপক মোস্তাফিজুর রহমানের স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তিতে উপজেলা বিএনপির এসব কমিটি গঠন করেছে।

দলীয় সূত্রে জানা গেছে, তৃণমূল বিএনপিকে শক্তিশালী করতে প্রতিটি ইউনিয়নে ৩১ সদস্যের অহবায়ক কমিটি গঠন করা হয়। এতে উপজেলার মাধবখলী ইউনিয়নে শাহীন চৌধুরী পাশা আহবায়ক ও পলাশ হাওলাদার সদস্য সচিব,আমড়াগাছি ইউনিয়নে আবদুল হক মল্লিক আহবায়ক ও রফিকুল ইসলাম সদস্য সচিব, দেউলী-সুবিদখালী ইউনিয়নে দেলোয়ার হোসেন ফারুক ( মাষ্টার) আহবায়ক ও আওলাদ হোসেন সদস্য সচিব,কাকড়াবুনিয়া ইউনিয়নে মজিবর রহমান আহবায়ক ও শহিদুল ইসলাম সদস্য সচিব, মজিদবাড়িয়া ইউনিয়নে মনিরুল হক দুলাল আহবায়ক ও মোজাম্মেল হোসেনকে সদস্য সচিব করা হয়েছে।

উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব আশ্রাফ আলী হাওলাদার বলেন,কমিটিতে ত্যাগী ও যোগ্যদের স্থান দেওয়া হয়েছে। যদি কেউ অসন্তুষ্ট হয় তবে পূর্নঙ্গ কমিটির সময় মূল্যায়ন করা হবে। এক ইনিয়নে কমিটি না হওয়ার ব্যাপারে তিনি বলেন আরেকটি বৈঠক করে সমন্বয়ে করে কমিটি দেওয়া হবে।