সরিষাবাড়ীতে হাঁস ব্যবসায়ীর লাশ উদ্ধার

0
89

তৌকির আহাম্মেদ হাসু, স্টাফ রিপোর্টারঃ জামালপুরের সরিষাবাড়ীতে ১৮ ঘন্টা পর আব্দুল লতিফ ওরফে নোতি পাগলা (৬০) নামে নিখোঁজ এক হাঁস ব্যবসায়ীর লাশ উদ্ধার হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বয়ড়া ব্রিজের নিচ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। সে পৌরসভার ঝালুপাড়া হেলিপ্যাড এলাকার মৃত ইয়াকুব আলী মন্ডলের ছেলে। তারাকান্দি তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়,আব্দুল লতিফ ওরফে নোতি পাগলা সরিষাবাড়ী ঝালুপাড়া হেলিপ্যাড এলাকায় বসবাস করে। তিনি দীর্ঘদিন ধরেই উপজেলার বিভিন্ন হাট-বাজারে হাঁস-মুরগী কেনাবেচা করে থাকে। গতকাল বুধবার দুপুর ২টার দিকে কিছু হাঁস কিনে পোগলদিঘা ইউনিয়নের বয়ড়া ব্রিজের উপর বসেছিলেন।

এ সময় একটি হাঁস ব্রিজের উপর থেকে নদীতে পড়ে যায়, হাঁসটিকে ধরার জন্য তিনি নদীতে নেমে পড়েন। কিন্তু পানিতে নামার পর তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না।পরে বিষয়টি পুলিশকে জানানো হলে।ফায়ার সার্ভিস স্টেশন এর লিডার রইছ উদ্দিন ও জামালপুরের ফায়ার সার্ভিস স্টেশনের লিডার শহিদুল ইসলাম এর নেতৃত্বে ডুবুরি তারা মিয়া ও সহকারী পিন্টু মিয়া সহ ৫ সদস্যর ডুবুরী দল দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত চেষ্টা চালিয়ে উদ্ধারে ব্যার্থ হয়ে ফিরে যান।

বৃহস্পতিবার সকালে স্থানীয় জেলেরা ব্রীজের দ্বিতীয় স্পেনে লাশটি দেখতে পেয়ে পুলিশকে জানায়।তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল লতিফ জানান, স্থানীয় জেলেরা লাশটি দেখতে পেয়ে আমাদের খবর দেয়। খবর পেয়ে নদী থেকে লাশ উদ্ধার করে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।