রেডিও ধ্বনিতে আরজে শান্ত’র নতুন শো

0
134

তানজিদ শুভ্র : রেডিও ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ আরজে শান্ত। এবিসি রেডিও-তে ডর, ঢাকা এফএমে বি পজেটিভ, ধোকা, পুলিশ ডায়েরীসহ অসংখ্য রেডিও অনুষ্ঠানের মাধ্যমে তিনি জনপ্রিয়তা অর্জন করেন। গত রোববার রেডিও ধ্বনিতে “হোয়াইট কলার” এবং “আহা জীবন” নামের দুটো অনুষ্ঠানের মাধ্যমে নতুন যাত্রা শুরু করেন আরজে শান্ত।

আরজে শান্ত জানান, আমার আত্মার সাথে মিশে আছে রেডিও। মাইক্রোফোনে কথা বলাটা আমার কাছে নেশার মতো। হোক সেটা রেডিও কিংবা টিভি অথবা ফেসবুকে অভিমানের শহরে লাইভ। কথা বলতে পারাটা আমার জন্য আনন্দের।

“আহা জীবন” যা মানুষের জীবনের গল্প নির্ভর একটি অনুষ্ঠান হবে। অপরদিকে আরেকটি অনুষ্ঠান তিনি উপস্থাপনা করবেন যার নাম “হোয়াইট কলার”। এটি মূলত কর্পোরেট জগতের সফল মানুষদের গল্প নিয়ে।

“আহা জীবন” নামটি নিয়ে জানতে চাইলে আরজে শান্ত বলেন, এই নামটি মনদীপ ঘরাই দাদা দিয়েছেন। আমি জীবনে অনেক কিছুর জন্যে দাদার কাছে কৃতজ্ঞ। এই অনুষ্ঠানের কনসেপ্ট শুনবার পরেই উনি এই নাম দেন।

এছাড়াও মশিউর রহমান শান্তর প্রযোজনায় এবং উপস্থাপনায় দেশের প্রথম এইচডি টিভি চ্যানেল এস এ টিভিতে খুব শীঘ্রই দেখা যাবে “জীবন যেখানে যেমন” এবং কর্পোরেট স্টার নামের দুটি শো।