হামদর্দ বিশ্ববিদ্যালয় এর এমপিএইচ ডিগ্রীপ্রাপ্তদের সার্টিফিকেট প্রদান

0
144

হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ থেকে মাস্টার অব পাবলিক হেল্থ-এমপিএইচ এর প্রথম ব্যাচের উত্তীর্ণ তিনজনকে সার্টিফিকেট প্রদান করা হয়েছে । আজ মঙ্গলবার রাজধানীর বাংলামটরে হামদর্দ বাংলাদেশের প্রধান কার্যালয়ে এই সার্টিফিকেট এ্যাওয়ার্ড প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা, হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ এর ব্যবস্থাপনা পরিচালক, কিংবদন্তি উদ্যোক্তা ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া ।

বিশেষ অতিথি ছিলেন প্রতিষ্ঠানের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও মোতাওয়াল্লী হাকীম মো. জামাল উদ্দিন রাসেল ও হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের পরীক্ষা নিয়ন্ত্রক মো. নুরুল হুদা ।

ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া বলেন, পৃথিবীতে সবচেয়ে বড় শক্তি হচ্ছে জ্ঞান। এই জ্ঞান বিতরণে হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ অনন্য অবদান রেখে এগিয়ে যাচ্ছে । আজ যারা এমপিএইচ ডিগ্রী প্রাপ্ত হয়েছে, তাদের জ্ঞানের মাধ্যমে গোটা দেশবাসী উপকৃত হোক, এটাই আমার প্রত্যাশা।

এ সময় এমপিএইচ উত্তীর্ণ হামদর্দ পরিবারের তিন গর্বিত সদস্য হাকীম সৈয়দ সাজ্জাদ হোসেন, হাকীম মো. মাজহারুল ইসলাম ও হাকীম মাহবুব উদ্দিন আহমদ এর হাতে সনদপত্র তুলে দেন ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া।

ভারপ্রাপ্ত পরিচালক তথ্য ও গণসংযোগ আমিরুল মোমেনীন মানিকের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পরিচালক প্রশাসন অধ্যাপক হাকীম শিরি ফরহাদ, পরিচালক মানবসম্পদ উন্নয়ন ডা. হাকীম নার্গিস মার্জান, পরিচালক বিপণন মোহাম্মদ শরীফুল ইসলাম ।