ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নে গণহারে করোনা ভ্যাকসিন প্রয়োগ

0
122

রনজিত কুমার পাল (বাবু) ঢাকা জেলা প্রতিনিধি: রাজধানী ঢাকার অদূরে ঢাকা জেলার ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নে ৭নং ওয়ার্ডে সোমবার সকাল ৯ টা থেকে একযুগে দেওয়া হয় করোনা ভ্যাকসিন। প্রায় দুই হাজার মানুষকে এই ভ্যাকসিন প্রয়োগ করা হয়েছে।

করোনার ভ্যাকসিন টিকা প্রয়োগ এর শুভ উদ্বোধন করেন সোমভাগ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভালুম আতাউর রহমান খান ডিগ্রী কলেজের প্রভাষক মোঃ আওলাদ হোসেন।

তিনি এসময় বলেন সোমভাগ ইউনিয়নের একটা লোকও করোনা ভ্যাকসিনের আওতার বাহিরে থাকবে না। সরকারের পক্ষ থেকে দেশের প্রতিটা নাগরিককে দেওয়া হবে এই করোনা ভ্যাকসিন। ভয় পাওয়ার কিছু নেই, ভ্যাকসিন দিন নিজে সুস্থ থাকুন এবং পরিবারকে সুস্থ রাখুন।

এসময় প্রভাষক আওলাদ হোসেন বলেন অনেক উন্নত রাষ্ট্র গুলো এখনো ভ্যাকসিন পায়নি, সেখানে আমাদের সরকার প্রধান মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রচেষ্টায় করোনার ভ্যাকসিন পেতে সক্ষম হয়েছে, এবং দেশের প্রতিটা মানুষের মাঝে পৌছে যাচ্ছে ভ্যাকসিন।

এসময় আরো উপস্থিত ছিলেন ধামরাই উপজেলার স্বাস্থ্য কর্মী মোঃ রুবেল ইসলাম, স্বাস্থ্য কর্মী মোঃ রফিকুল ইসলাম সহ এলাকার সুশীল সমাজের সুধীজন সহ অন্যান্য ব্যক্তিবর্গ।