খুলনার দৌলতপুরে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

0
85

আহছানুল আমীন জর্জ, খুলনা প্রতিনিধি : খুলনায় সড়ক দুর্ঘটনায় প্রশান্ত কুমার না‌মে এক যুবকের মৃত্যু হ‌য়ে‌ছে। ২৩ জানুয়ারী রবিবার দুপুর ২ টার দি‌কে খুলনা মহানগরীর দৌলতপুর থানাধীন নতুন রাস্তার মোড়ে উক্ত দুর্ঘটনা‌ ঘ‌টে। নিহত যুবক গোপালগঞ্জ টু‌ঙ্গিপাড়া সে‌নেরচর এলাকার প্রফুল্ল রায় বালার ছে‌লে।

দৌলতপুর থানার এসআই মো: রফিকুল ইসলাম বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

এসআই মো: রফিকুল ইসলাম জানান, নতুন রাস্তা মোড় পৌছানো মাত্র আকস্মিকভাবে জনৈক পথচারী প্রশান্ত কুমারের মোটরসাইকেলের সামনে এসে পড়ে। তাকে বাঁচাতে গিয়ে পিছন থেকে আসা একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। মোটরসাইকেল থেকে রাস্তায় পড়ে গেলে ট্রাকটি প্রশান্ত কুমারের শরীরের ওপরে দিয়ে চলে যায়। স্থানীয় জনতা তাকে উদ্ধার করে পুলিশে খবর দেয়। পুলিশ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

তিনি আরও জানান, এ সময় সুজিত বিশ্বাস নামে মোটরসাইকেলের অপর আরোহী আহত হয়। তাকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। স্থানীয়রা ট্রাকটি আটক করতে পারলেও চালক ও হেলপারকে আটক করতে পারেনি। নিহতের লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

মোটরসাইকেল আরোহী সুজিত বিশ্বাস জানান, সকালে তারা গোপালগঞ্জ থেকে মোটরসাইকেল সার্ভিসিং করার জন্য খুলনায় এসেছিলেন। দুপুর ২ টার দিকে নতুনরাস্তা গোলচত্বরের সামনে এলে তারা একজনকে সাইড দেওয়ার জন্য দাড়ানো মাত্র পিছন থেকে একটি ট্রাক তাদের আঘাত করে। পরে স্থানীয়দের মাধ্যমে প্রশান্ত’র পরিবারের লোকজন জানতে পেরে হাসপাতালে আসে।