গোপালপুরে পুলিশের কাছ থেকে আসামি ছিনতাই, গ্রেপ্তার ২

0
90

মো. নুর আলম, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: গোপালপুরে চাঁদাবাজি ও অপহরণ মামলার পলাতক সন্ত্রাসী রিপনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসার পথে পুলিশের উপর হামলা করে হাতকড়াসহ আসামী ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাতে সাজনপুর মুদিখানা বাজার থেকে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসার পথে ভুটিয়া মোড়ে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ধোপাকান্দি ইউনিয়নের চিলাবাড়ী গ্রামের রফিকুল ইসলামের পুত্র রিপনের বিরুদ্ধে থানা ও আদালতে একাধিক মামলা ও ওয়ারেন্ট রয়েছে। এর মধ্যে চাঁদাবাজি ও অপহরণের দুটি পৃথক মামলায় আদালতে হাজিরা না দিয়ে দীর্ঘদিন পলাতক ছিল রিপন। গোপালপুর থানার এসআই শফিকুল ইসলাম এক অভিযান চালিয়ে সাজনপুর মুদিখানা বাজার থেকে রিপনকে গ্রেফতার করে। থানায় নিয়ে আসার পথে ভুটিয়া মোড়ে রিপনের সহযোগিরা পুলিশের উপর হামলা চালিয়ে হাতকড়া পড়া রিপনকে ছিনিয়ে নিয়ে যায়। এ

রপর রাত দশটায় বাড়তি পুলিশ গিয়ে ভুটিয়া গ্রামের এক আত্মীয়ের বাড়ি থেকে রিপনকে পুনরায় আটক করে। রিপনের সহযোগীরা সেখানেও লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে পুনরায় পুলিশের উপর হামলা চালিয়ে রিপনকে দ্বিতীয় দফা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। হামলায় এসআই শহীদুল, এসআই সালাউদ্দীন এবং কনস্টেবল মাখনচন্দ্র আহত হন। আহতরা গোপালপুর হাসপাতালে চিকিৎসা নেন।

গোপালপুর থানার ওসি মোশারফ হোসেন জানান, পুলিশের উপর হামলা ও আসামী ছিনতাইয়ের অভিযোগে থানায় মামলা হয়েছে। আসামী রিপন ও মিজানকে গ্রেফতার করে আ্দালতে চালান দেয়া হয়েছে।