ভোলার নাফিজার পাশে আসিফ আলতাফ

0
106

ইয়ামিন হোসেন: ভোলার সর্বজন শ্রদ্ধেয় সাবেক প্রতিমন্ত্রী মরহুম মোশারেফ হোসেন শাহাজাহান এর উত্তরসূরি ভোলা সদর উপজেলা বিএনপির আহ্বায়ক ও জাতীয় বন্ধুজন পরিষদের প্রধান সমন্বয়কারী আসিফ আলতাফ মানবিক কাজে ভোলার মানুষের হ্নদয়ে স্থান করে নিয়েছেন। রাজনীতির বাহিরে ও জনসেবায় তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে যাচ্ছেন বলে জানা গেছে।

ভোলার বিভিন্ন চরাঞ্চলে চিকিৎসা ক্যাম্প দিয়ে চিকিৎসা সেবা, শীতে কম্বল বিতরণসহ নানামুখী মানব সেবায় অগ্রগামী ভুমিকা রাখেন তরুণ এই রাজনীতিবিদ।

রোহিঙ্গাদের ক্যাম্পে খাবার ও পোশাক সামগ্রী দিয়ে ও ব্যাপক সুনাম অর্জন করেন তরুণ এই সমাজ সেবক।
বর্তমানে ভোলার আলীনগর ইউনিয়নের এক বিএনপি কর্মীর মেয়ে নাফিজা (১১) হার্টের সমস্যা নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

ঢাকা মেডিকেলের ডাক্তার বলেছেন, জন্মগতভাবে হার্টের সমস্যা নাফিজার ব্রেইনে এ্যাবসাস তৈরি করে, অপারেশন প্রয়োজন। গরীব বাবা সামর্থ্য না থাকায় স্বরণাপন্ন হয়েছেন আসিফ আলতাফের।

অসহায় বাবার করুণ কন্ঠ শুনে ঢাকা মেডিকেলে ২০৪ নম্বর ওয়ার্ডে নাফিজা কে দেখতে যান আসিফ।
খোজ খবর নিয়ে নাফিজার পাশে ফ্লোরেই বসে যান ভোলার মিয়া পরিবারের উত্তরসূরি আসিফ আলতাফ, দায়িত্ব নেন নাফিজার চিকিৎসার।

কাকা আমি বাড়ী যামু এমন শিরোনাম দিয়ে আসিফ আলতাফ নাফিজার পাশে ফ্লোরে বসা দুইটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্ট করে নাফিজার বিবরণ দিলে মুহুত্বের মধ্যে ভাইরাল হয়ে যায় এবং শেয়ার ও কমেন্টস করে সাধুবাদ জানিয়েছেন আসিফ আলতাফ কে এবং সুস্থ্যতা কামনা করেছেন নাফিজার।