দেশজুড়ে

চাচার জানাজায় দেখা মিলল ডা. মুরাদের


দীর্ঘদিন নিজেকে লোক চক্ষুর আড়ালে রাখলেও চাচার জানাজায় দেখা মিলল সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের।

শনিবার দুপুরে চাচা সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আমিনুর রহমান তালুকদারের জানাজায় অংশ নিতে নিজ গ্রাম জামালপুরের সরিষাবাড়ির দৌলতপুরে আসেন তিনি।

উপজেলার দৌলতপুর অ্যাডভোকেট মতিউর রহমান তালুকদার কলেজ মাঠে চাচার জানাজায় অংশ নেন ডা. মুরাদ হাসান। জানাজা শেষে বীর মুক্তিযোদ্ধা আমিনুর রহমান তালুকদারকে পারিবারিক গোরস্তানে দাফন করা হয়। এর আগে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়।

এর আগে নারীর প্রতি কটূক্তির দায়ে প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগে বাধ্য হন ডা. মুরাদ। পরে তিনি অনেকটা নিশ্চুপে কানাডার উদ্দেশে দেশ ত্যাগ করেন। কোভিড সনদ না থাকায় সেখানেও তিনি প্রবেশ করতে পারেননি। পরে বাধ্য হয়ে আবার ফিরে আসেন দেশের মাটিতে। এর পর তিনি গাঁ ঢাকা দেন। পরবর্তীতে তার আর কোনো খোঁজ মেলে না। এরই মধ্যে ৬ জানুয়ারি ৯৯৯ এ ফোন করে মুরাদ হাসানের বিরুদ্ধে নির্যাতন ও প্রাণনাশের হুমকির অভিযোগ করেন তার স্ত্রী জাহানারা এহসান। পরে এ ঘটনায় ধানমন্ডি থানায় জিডি করেন তিনি। সবশেষ তার দেখা মেলে আজ।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button