৩০০ দুস্থ পেলেন রাজশাহী কলেজের শীতবস্ত্র

0
93

কামরুল হাসান, রাজশাহীঃ রাজশাহী কলেজের অর্থায়নে ৩০০ জন দুস্থ ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার (১৯ জানুয়ারি) বিকেল ৪টার দিকে গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক ও উপাধ্যক্ষ প্রফেসর মোহাঃ ওলিউর রহমান উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন। গোদাগাড়ীর উপজেলার চৈতন্যপুর, কান্তবাসা, ইউদোলপুর, বর্ষাপাড়, নিমঘটু, ডাংপাড়া, নবাইগড়তলা, ডহলডাংগী, পাথরঘাটা ও চুড়বুপাড়া গ্রামে শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ শেষে উপস্থিত শীতার্ত মানুষের উদ্দেশ্যে অধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক বলেন, আপনারা সন্তানদের নিয়মিত বিদ্যালয়ে পাঠাবেন। তাদেরকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করে তুলবেন। যাতে তারা ভবিষ্যতে আপনাদের নিজেদের উন্নয়নে অবদান রাখতে পারে। এছাড়াও সুশৃঙ্খলভাবে শীতবস্ত্র বিতরণের কাজে সহযোগিতা করায় সকলকে ধন্যবাদ জানান তিনি।

শীতবস্ত্র বিতরণের সময় উপস্থিত ছিলেন- রাজশাহী কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর আব্দুল্লাহ আল মাহমুদ, প্রফেসর মোহাঃ আব্দুল্লাহিল কাফি, ড. মো. রবিউল আলম, রাজশাহী কলেজ রেড ক্রিসেন্ট সোসাইটির দায়িত্বপ্রাপ্ত শিক্ষক মো. আব্দুস সালাম ও মো. মানিক হোসেন, রোভার স্কাউটস গ্রুপের দায়িত্বপ্রাপ্ত শিক্ষক ড. মো. জহিরুল ইসলাম, মো. তরিকুল ইসলাম ও হাসনা আরা বেগম, রেঞ্জার ইউনিটের দায়িত্বপ্রাপ্ত শিক্ষক রেঞ্জার গাইডার মোছা. রোজিনা আফরোজ, বিএনসিসি ইউনিটের দায়িত্বপ্রাপ্ত শিক্ষক পিইউও মো. নাজমুল হক ও পিইউও আমিরুল ইসলাম, স্থানীয় বাসিন্দা ও জাতীয় আদিবাসী পরিষদ রাজশাহী জেলা কমিটির সভাপতি বিমলচন্দ্র রাজুয়ান, দেওপাড়া ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য কস্তানতিনা হাঁজদা ও শীতবস্ত্র বিতরণে সহকারী শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।