পাপ্পার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে রূপগঞ্জ ইউনিয়নে নিরলস কাজ করে যাচ্ছে আনছর আলী

0
145

লিখন রাজ,রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী( বীর প্রতীক) এমপির।নির্দেশনায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গোলাম মর্তুজা পাপ্পার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে রূপগঞ্জ ইউনিয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আনছর আলী।

তিনি করোনা কালীন সময়ে নিজের জীবনকে তুচ্ছ মনে করে সাধারণ মানুষের মাঝে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। অসহায়দের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন। এছাড়াও রূপগঞ্জ ইউনিয়নে তিনি বিভিন্ন মসজিদ মাদ্রাসা ইস্কুল ও হিন্দু সম্প্রদায়ের জন্য তিনি ব্যাপক ভূমিকা পালন করে যাচ্ছেন।

রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আনছর আলী গণমাধ্যমকে জানান, পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক), এমপির পুত্র গোলাম মর্তুজা বাপ্পার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আমি রূপগঞ্জ ইউনিয়নে নিরলস ভাবে মানুষের সেবা করে যাচ্ছি। আমি রূপগঞ্জ ইউনিয়ন বাসীর জন্য যা কিছু করছি সবকিছুই মন্ত্রী পরিবার থেকে শিক্ষা নেওয়া, তারাই আমাকে শিখিয়েছেন মানুষের সেবা করা। তিনি মন্ত্রী পরিবারের জন্য দোয়া চান সকলের কাছে এবং উনার জন্য ও দোয়া চান, তিনি আরো বলেন আমি যেনো সবসময় রূপগঞ্জ ইউনিয়ন বাসীর পাশে থাকতে পাড়ি, তিনি এটাও বলেন আমি রূপগঞ্জ ইউনিয়ন বাসীর থেকে কোন কিছু নিতে আসি নাই আমি সবসময় তাদের পাশে নিরলস ভাবে থাকতে চাই তাদের সেবা করতে চাই এটাই আমার প্রাপ্য এটাই আমার আনন্দ।