ভাই ডাকাতে সাংবাদিকের সাথে অসৎ আচরন করলেন নির্বাচন অফিসার

0
172

মিজার্গঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধিঃ ভাই ডাকাতে মির্জাগঞ্জে সাংবাদিকের সাথে অসৎ আচরন করেন নিবার্চন অফিসার। সোমবার দুপুরে উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে এ ঘটনা ঘটে।

জানাযায়, রিয়াজ কাজী নামে এক ব্যক্তির জাতীয় পরিচয় পত্রের ভুল সংশোধনের বিষয়ে জানতে উপজেলা নিবার্চন কর্মকতার্র অফিসে যান দৈনিক যুগান্তরের মিজার্গঞ্জ প্রতিনিধি রফিকুল ইসলাম সাদ্দাম। এ সময়ে নিবার্চন অফিসারকে ভাই বলে সম্মোধন করে সমস্যাটির সমাধান করার করনীয় বিষয়ে জানতে চাওয়ায় ক্ষেপে যান কর্মকর্তা ।

তখন তিনি ওই সাংবাদিককে বলেন, আমাকে ভাই বললেন কেন? আমি আপনার কেমন ভাই? খালাতো ভাই না চাচাতো ভাই? এসব বলে তিনি ওই সাংবাদিকের সাথে অশোভন আচরণ করেন। পরে তিনি পরিচয় পত্রের সংশোধনের ব্যাপারে কোন কিছুই না বলে অন্য কাজে ব্যস্ত হয়ে পরেন।

রফিকুল ইসলাম সাদ্দাম বলেন, উপজেলা নিবার্চন কর্মকতার্কে ভাই বলে সম্মোধন করায় তিনি আমার ওপর ক্ষেপে গিয়ে বেয়াদবসহ নানান অশোভন আচরণ করেছেন। আমি উপজেলা নিবার্হী কর্মকতার্কে বিষয়টি অবহিত করেছি।

মিজার্গঞ্জ উপজেলা নিবার্চন অফিসার মোঃ শাহাদাৎ হোসেন বলেন, আমি তাকে ভালো চিনি না। তবে অফিসে এসেছিল একটু কথার কাটাকাটি হয়েছে।

পটুয়াখালী জেলা নিবার্চন কর্মকর্তা খান আবি শাহানুর খান বলেন, ‘বিষয়টি দুঃখজনক। মিজার্গঞ্জ নিবার্চন কর্মকর্তা কেন এরকম অশোভন আচরণ করেছেন, তার কাছে জানতে চাওয়া হবে।

মিজার্গঞ্জ উপজেলা নিবার্হী কর্মকর্তা মোসা. তানিয়া ফেরদৌস বলেন, ‘ বিষয়টি অবগত হয়েছি। এটি অত্যন্ত দুঃখজনক।