শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন সম্ভাবনার রামগঞ্জ গ্রুপ

0
95

পারভেজ হোসাইন, রামগঞ্জ: লক্ষ্মীপুরের রামগঞ্জে আলোচিত একটি ফেসবুকভিত্তিক সামাজিক ও স্বেচ্ছাসেবী প্ল্যাটফর্ম সম্ভাবনার রামগঞ্জ গ্রুপের পক্ষ থেকে শুক্রবার, (১৪ জানুয়ারি) সকাল ১০টায় রামগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ে গ্রুপের এডমিন মোঃ আনোয়ার হোসেনের সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত গরীব, অসহায় শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন।

রায়পুর এল এম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবুর রহমান এর সভাপতিত্বে গ্রুপের মডারেটর মোঃ রাসেল মিয়ার সঞ্চালনায় বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন, রামগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনজুরুল হক ফারুক, পানপাড়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আজিজুল হক আজিজ, দাসপাড়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোরশেদুল আমিন বাবু, এসময় আরো উপস্থিত ছিলেন, গ্রুপের শীতবস্ত্র বিতরণের উদ্যোক্তা ও মডারেটর তাসলিমা আক্তার এবং অন্যান্য গ্রুপ মডারেটর ইসমাইল হোসেন এ আর , ইসমাইল হোসেন সোহাগ পাটোয়ারী, রামগঞ্জ ব্লাড ডোনার্স ক্লাবের সভাপতি মাহমুদ ফারুক, রামগঞ্জ প্রেস ক্লাবের যুগ্ন সম্পাদক সম্পাদক বেলায়েত হোসেন বাচ্চু, ফারুক হোসেন, সদস্য পারভেজ হোসাইন সহ গ্রুপের অন্যান্য সদস্য ও বিশেষ ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

উপস্থিত অতিথিরা তাদের বক্তব্যে বলেন, চাইলে সব কিছুই সম্ভব। মানবিক ও সামাজিক কাজ করার মন মানসিকতা সবার থাকে না। অতিথিরা সম্ভাবনার রামগঞ্জ গ্রুপের সকল সদস্য ও শুভাকাঙ্ক্ষীদের সর্বত মঙ্গল কামনা করেন। এবং আগামীতেও মানুষের পাশে দাঁড়ানোর জন্য উৎসাহ প্রদান করেন। সম্ভাবনার রামগঞ্জ গ্রুপের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করা হয়।

অনুষ্ঠানে শীতবস্ত্র গুলো অসহায় মানুষের মাঝে বিতরনের জন্য প্রতিনিধিদের হাতে তুলে দেওয়া হয়। এছাড়াও শুক্রবার, রাতে সম্ভাবনার রামগঞ্জ গ্রুপের পক্ষ থেকে ভাসমান মানুষদের হাতে শীত বস্ত্র বিতরণ করা হবে।