ভোলার রাজাপুরে ছাত্রদলের কমিটি ঘোষণা রুবেল সভাপতি, সবুজ সম্পাদক

0
163

ইয়ামিন হোসেন,ভোলা: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সহযোগী সংগঠন ছাত্রদলের ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়ন এর দক্ষিণ শাখার কমিটি ঘোষণা করা হয়েছে। উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আবদুল্লাহ আল রাছেল ও সদস্য সচিব সাজ্জাদ হোসেন মুন্না স্বাক্ষরিত কমিটিতে রুবেল চকিদার সভাপতি ও মোঃ সবুজ কে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়। বিএনপি কে শক্তিশালী করতে তৃণমূল পর্যায়ে দলীয় নির্দেশনা অনুযারী কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন কমিটিতে আশা নেতৃবৃন্দ।

নব গঠিত কমিটির সাধারণ সম্পাদক মোঃ সবুজ বলেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কে শক্তিশালী করতে এবং গণতন্ত্রের মা তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কারামুক্তি সহ বিদেশে সুচিকিৎসার দাবি জানান, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও বিদেশে সুচিকিৎসার জন্য ছাত্রদলের আন্দোলন ও সংগ্রাম চলমান থাকবে, তিনি আরো বলেন আন্দোলন-সংগ্রাম চলমান রাখার জন্য উক্ত কমিটির সবাই মিছিল মিটিং ও প্রতিবাদ সভায় উপস্থিত থাকবো।

এই কমিটিকে আগামী ৩০ দিনের মধ্যে ইউনিয়নের অধীনস্থ সকল ওয়ার্ডের সম্মেলনের মাধ্যমে পূনাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দেওয়া হয়েছে বলে জানান তিনি।