কুষ্টিয়ায় কালের কণ্ঠের যুগপূর্তি প্রতিষ্ঠাবার্ষিকীতে কম্বল বিতরন

0
113

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ায় কালের কণ্ঠের ১যুগ প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে কেক কাটা এবং শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার (১০ জানুয়ারি) সকালে কুষ্টিয়ার ছয় রাস্তা মোড়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

সচেতন নাগরিক কমিটির (সনাক) জেলা কমিটির সভাপতি, জেলা মুক্তিযুদ্ধ কমান্ডার আলহাজ্ব রফিকুল আলম টুকুর সভাপতিত্বে ও কালের কণ্ঠের কুষ্টিয়ার ষ্টাফ রিপোর্টার তারিকুল হক তারিকের সঞ্চালনায় এসময় কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি আল মামুন সাগর, সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলু,জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক খন্দকার ইকবাল মাহমুদ, জেলা জাতীয় শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান, টিআইবি কুষ্টিয়ার প্রোগ্রাম ম্যানেজার মোঃ রায়হানুল ইসলাম, কালের কণ্ঠের শুভসংঘের সাধারণ সম্পাদক কাকলী খাতুন, সহসভাপতি সুমাইয়া ইসলাম, সাংগঠনিক সম্পাদক অন্তু, প্রচার সম্পাদক এসএম জামাল, সাংস্কৃতিক সম্পাদক জুথিকা রানী দাস, সাহসী বালিকা পপি খাতুন প্রমূখ।

পরে অর্ধশতাধিক অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র তুলে দেন অতিথিরা। ‘আংশিক নয়, পুরো সত্য’ স্লোগানে ২০১০ সালের ১০ জানুয়ারি আত্মপ্রকাশ করে দৈনিক কালের কণ্ঠ।