হাবিপ্রবিতে ২০২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রম সম্পন্ন

0
89

মনজিদ আলম শিমুল, দিনাজপুর প্রতিনিধিঃ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) ২০২১ শিক্ষাবর্ষের স্নাতক পর্যায়ের লেভেল-১, সেমিস্টার-১ এ মেধাতালিকা হতে ইউনিট ভিত্তিক ভর্তি কার্যক্রম আজ থেকে শেষ হয়েছে। রোববার সকাল ৯.৩০ টা থেকে ভর্তি কার্যক্রম শুরু হয়ে বিকাল ৫ টায় শেষ হয়। জিএসটি গুচ্ছভুক্ত ‘বি’ এবং ‘সি’ ইউনিটের অধীন বিজনেস স্টাডিজ অনুষদ ও সোস্যাল সায়েন্স অ্যান্ড হিউম্যানিটিস অনুষদের ভর্তি কার্যক্রম আজ সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়। সকাল সাড়ে ১০ টায় ভর্তি কার্যক্রম পরিদর্শন করেন হাবিপ্রবির ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামান।

এ সময় উপস্থিত ছিলেন হাবিপ্রবির সম্মানিত ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, বিজনেস স্টাডিজ অনুষদের ডীন প্রফেসর মোঃ কুতুব উদ্দিন, সোস্যাল সায়েন্স অ্যান্ড হিউম্যানিটিস অনুষদের ডীন প্রফেসর মোঃ নওশের ওয়ান, প্রক্টর প্রফেসর ড. মোঃ মামুনুর রশীদ, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. ইমরান পারভেজ, সহকারি প্রক্টর, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের সহকারি পরিচালকসহ অন্যান্য শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, আগামী ১৩ জানুয়ারি ও ১৬ জানুয়ারি যথাক্রমে ‘এ’ ও ‘বি’, সি ইউনিটের অপেক্ষমাণ তালিকায় থাকা শিক্ষার্থীদের রিপোর্টিং এবং ইউনিট ভিত্তিক ভর্তি কার্যক্রম অনুষ্ঠিত হবে।