বাগেরহাটে সড়ক দূর্ঘটনায় ৩ মাদ্রাসা ছাত্র নিহত, আহত ৩

0
102

সুব্র ঢালী, বাগেরহাট থেকে : খুলনা-মোংলা মহাসড়কের বাগেরহাটের শ্যামবাগাত মুনস্টার জুট মিলের সামনে থ্রি হুইলার (মহেন্দ্রা) ও মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৩ মাদ্রাসার ছাত্র নিহত হয়েছে। এ সময়ে আর ৩ শিক্ষার্থী আহত হয়েছে।

আহতদের মধ্যে ফকিরহাটের পিলজংঙ্গ গ্রামের সাকিবকে আশংকা জনক অবস্থায় ঢাকা প্রেরন করা হয়েছে । নিহতরা হলো বাগেরহাট সদর উপজেলার রনজিতপুর গ্রামের আব্দুল্লাহ মাহমুদ (২২), রামপালের ঝনঝনিয়া গ্রামের আব্দুল গফুর (২০) ও সাতক্ষীরার কালিগঞ্জের মালিন্দ্রা গ্রামের সালাউদ্দিন (১৯)। নিহত ও আহতরা বাগেরহাট সদর উপজেলার হাকিরমপুর মাদ্রাসার ছাত্র।

কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী জানান, খুলনায় অনুষ্ঠিত আন্তর্জাতিক কেরাত প্রতিযোগীতা শেষ করে নিহত আহতরা মাহিন্দ্রা যোগে মাদ্রাসায় ফিরছিল। এদিন রাত দেড়টার দিকে ফেরার পথে খুলনা-মোংলা মহাসড়কের বাগেরহাটের শ্যামবাগাত মুনস্টার জুট মিলের সামনে শনিবার রাত ১২ টার দিকে মালবাহী ট্রাক ও মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে ৩ মাদ্রাসার ছাত্র মারা যায়। বাকীদের স্থানীয়রা উদ্ধার করে বিভিন্ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেন। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ ও দুর্ঘটনা কবলিত মাহিন্দ্রা উদ্ধার করতে পারলেও ঘাতক ট্রাক পালিয়ে গেছে বলে জানান ওসি। এদিকে নিহতদের ময়না তদন্ত ছাড়াই দাফনের সিদ্ধান্ত নিয়েছে পরিবার। আজ সকাল ১০ টায় হাকিমপুর মাদ্রাসায় জানাযার নামাজ শেষে লাশ পারিবারিকভাবে দাফন করা হবে বলে জানান নিহতদের অভিভাবকরা।