ধামরাইয়ে কুশুরা ফুটবল প্রিমিয়ার লীগ-২০২১ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

0
91

রনজিত কুমার পাল (বাবু)ঢাকা জেলা প্রতিনিধি: রাজধানী ঢাকার অদূরে ঢাকা জেলার ধামরাই উপজেলার কুশুরা ইউনিয়নে কুশুরা ফুটবল প্রিমিয়ার লীগ -২০২১ এর ফাইনাল খেলার শুক্রবার বিকেলে শুভ উদ্বোধন করেন ঢাকা-২০ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।

কুশুরা ফুটবল প্রিমিয়ার লীগ -২০২১ এর টুর্নামেন্টে মোট ৬টি দল এই লীগে অংশ গ্রহন করে, ফাইনালে উন্নীত হয় কুশুরা সমাজ কল্যাণ সংঘ বনাম থ্রী ষ্টার একাদশ, টুর্নামেন্টের ফাইনাল খেলায় সমাজ কল্যাণ সংঘ টাই-ব্রেকারে ৫-৪গোলে থ্রী ষ্টার একাদশকে পরাজিত করে টুর্নামেন্টের বিজয়ী হয়ে ট্রফি অর্জন করে।

প্রধান অতিথি ছিলেন ঢাকা-২০ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।
কুশুরা ফুটবল প্রিমিয়ার লীগ -২০২১ এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান এর সভাপতিত্ব করেন সাবেক রাষ্টদূত বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃসোহরাব হোসেন।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন কুশুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কৃষিবিদ জনাব নূরুজ্জামান।
বিশেষ অতিথি ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এনামুল হক আইয়ুব, ধামরাই পৌরসভার মেয়র ও পৌর আ’লীগের সভাপতি আলহাজ্ব গোলাম কবীর মোল্লা, ঢাকা জেলা আ’লীগের সহ-সভাপতি ,বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলীম খান সেলিম-সহ-সভাপতি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা,জনাব আওলাদ হোসেন-চেয়ারম্যান সোমভাগ ইউনিয়ন পরিষদ,জনাব মোঃনিয়ামুল কবীর-অধ্যক্ষ কুশুরা নবযুগ বিশ্ববিদ্যালয় কলেজ,জনাব মোঃআমিনুর রহমান-প্রধান শিক্ষক কুশুরা আব্বাস আলী উচ্চ বিদ্যালয়। ৬টি দলে ধামরাই উপজলার মোট ১৮০জন খেলোয়াড় অংশ গ্রহন করে।

উক্ত টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ ফাইনাল খেলার বিজয়ী ও রানার্সআপ খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন।