ধামরাইয়ে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

0
91

রনজিত কুমার পাল (বাবু) ঢাকা জেলা প্রতিনিধি: রাজধানী ঢাকার অদূরে ঢাকা জেলার ধামরাই বালিথা বাসষ্ট্যান্ডে এশিয়ার সর্ববৃহৎ ছাত্র সংগঠন ঐতিহ্যবাহী বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম জম্মদিন উপলক্ষে ছাত্রলীগের ৭৪তম জম্মদিন কেক কেটে, আনন্দ মিছিল ও আলোচনা সভার মাধ্যমে আনন্দঘন পরিবেশে উদযাপন করা হয়েছে।

মঙ্গলবার (৪ ই জানুয়ারি) ধামরাই উপজেলার সুতিপাড়া ইউনিয়নের বালিথা বাসস্ট্যান্ডে উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্মআহবায়ক নুরুল ইসলামের উদ্যাগে বিজয় মিছিল বের করেন। পরে কেক কেটে এক আলোচনা সভায় উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্মআহবায়ক রবিউল আওয়াল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক, ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সিরাজ উদ্দিন সিরাজ।

এ’সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সূতিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম রাজা প্রমুখ।
এ’সময় ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন ছাত্রলীগের ইতিহাস বর্ণিল ইতিহাস। যে কোন আন্দোলন সংগ্রামে এমন কি দেশের স্বাধীনতা সহ মহান সকল অর্জনের পিছনে ছাত্রলীগের নেতা-কর্মীদের অনন্য ভূমিকা রয়েছে। স্বাধীনতার মহান স্হপতি বাঙালির অবিসংবাদিত মহান নেতা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৪৮ সালের ৪ঠা জানুয়ারি ছাত্রলীগ প্রতিষ্ঠা করেছিলেন। উপস্থিত সকল নেতা-কর্মীরা শ্রদ্ধা ভরে জাতির জনককে স্মরণ করে তার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।