সেনাবাহিনীর উদ্যোগে দুস্থ্যদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা

0
110

হিলি প্রতিনিধিঃ শীতকালীন প্রশিক্ষন অংশ হিসেবে দিনব্যাপি দুস্থ্যদের মাঝে বিনামুল্যে বাংলাদেশ সেনাবাহিনীর উদ্যোগে পাঁচ শতাধিক মানুষকে চিকিৎসা সহায়তাসহ ও ঔষুধ সামগ্রী দেওয়া হয়েছে।

আজ রবিবার সকাল থেকে উপজেলার ২ নম্বর পালশা ইউনিয়নের ডুগডুগি কলেজ মাঠে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে বিনামূল্যে এই চিকিৎসাসেবা দেওয়া হয়। দিনব্যাপী কার্যক্রমের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর ২৬ পদাতিক ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ শাহাদত শিকদার ।
এতে বগুরা সিএমএস সম্মলিত সামরিক হাসপাতালের পাচ জন বিশেষজ্ঞ চিকিৎসক সেবা প্রদান করেন। তারা হলেন চর্ম ও যৌন বিশেষজ্ঞ কর্নেল কাজি সেলিম ইমাজদী, গাইনি বিশেষজ্ঞ কর্নেল শাহনুর চিশতী, মেজর মুহাম্মদ মুস্তাহিদ , মেডিকেল অফিসার ক্যাপটেন নওশণি সানসাবিন সামিরা।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ সেনাবাহিনীর জিওসি ১১ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার মেজর  জেনারেল এ কে এম নাজমুল হাসান, এনডিসি,পিএসসি ২১ ফিল্ড এম্বুলেন্সের অধিনায়ক লেঃ কর্ণেল মোছাঃ তহমিনা আত্তার, ১৭ ই বেঙ্গল এর ভারপাপ্ত অধিনায়ক মেজর আল মুঈদ আহম্মেদ, এবং সিনিয়র ওয়ারেন্ট অফিসার নজরুল ইসলামসহ সেনাবাহিনির অন্যান্য সদস্যগন উপস্থিত ছিলেন।

দিনব্যাপী বিনামুল্যে সেবা নিতে আসে এলাকার বিভিন্ন পেশার নারী ও পুরুষ সহ নানা বয়সী মানুষ। তারা এই সেবা পেয়ে খুব খুশি।