ঘাটাইলে দাদিকে কুপিয়ে হত্যা করলো নাতি

0
154

ঘাটাইল ( টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের ঘাটাইলে দাদীকে দা দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে নাতির বিরুদ্ধে। বৃহস্পতিবার (২৫ জুন) সকালে উপজেলার শালিয়াবহ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত বৃদ্ধার নাম আছিরন (৭৫)। তার বাড়ি উপজেলার রসুলপুর ইউনিয়নের শালিয়াবহ গ্রামে। তার তিন ছেলে। ঘাতক আবুল হোসেন বৃদ্ধার বড় ছেলে আব্দুল মজিদের সন্তান।

এ ঘটনায় অভিযুক্ত নাতি আবুল হোসেনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

পুলিশ ও নিহতের পরিবারের লোকজন জানায়, বিকেলে আছিরন রান্না ঘরে রান্না করছিল। এ সময় নাতি আবুল হোসেন কিছু বুঝে উঠার আগেই দাদি আছিরনের মাথায় দা দিয়ে কোপ দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে বাড়ির লোকজনের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে গিয়ে আবুল হোসেনকে আটক করে পুলিশে সোপর্দ করে। পরিবারের দাবি, আবুল হোসেন মানসিক ভারসাম্যহীন।

রসুলপুর ইউপি চেয়ারম্যান এমদাদুল হক সরকার বলেন, “গ্রামবাসীর দাবি ছেলেটি মানসিক ভারসাম্যহীন ও মাদকাসক্ত, সে চারটি বিয়ে করেছে। তবে সব স্ত্রী তাকে ছেড়ে চলে গেছে।”

উপজেলার ধলাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ হেলাল উদ্দিন বলেন, “নাতির দায়ের কোপেই ঘটনাস্থলেই দাদির মৃত্যু হয়েছে। ঘাতক আবুল হোসেনকে আটক করা হয়েছে। বৃদ্ধার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।”