গোপালপুরের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ও চেয়ারম্যান কাদের তালুকদার ইন্তেকাল

0
100

মো. নুর আলম, গোপালপুর টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের গোপালপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার, টাঙ্গাইল জেলা পরিষদের সাবেক সদস্য, টাঙ্গাইল জেলা বাস-মিনিবাস মালিক সমিতির যুগ্ম সম্পাদক এবং হাদিরা ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের তালুকদার, অসুস্থ জনিত কারণে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায়, আজ মঙ্গলবার সন্ধ্যা ৭.৩০ মিনিটে পৃথিবীর মায়া ত্যাগ করে ইন্তেকাল করিয়াছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

উনার মৃত্যুকালে বয়স ছিল ৭০ বছর, উনার দুইটি স্ত্রী সহ তিনটি ছেলে ও তিনটি মেয়ে সহ এবং অনেক শুভাকাঙ্ক্ষী রেখে যান। মরহুমের জানাজার নামাজ আগামীকাল বুধবার প্রথম জানাজার সকাল ১০ ঘটিকায় তার গ্রামের নিজ বাড়িতে এবং দ্বিতীয় জানাজার নামাজ ১১.৩০ মিনিটে গোপালপুর স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হবে।

উনার মৃত্যুতে গোপালপুর-ভূঞাপুরের মাননীয় জাতীয় সংসদ সদস্য এমপি ছোট মনির, শোক প্রকাশ ও সমবেদনা জ্ঞাপন করেন। অপরদিকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহি অফিসার মো. পারভেজ মল্লিক গভীর ভাবে শোক প্রকাশ করেন ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।