নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপারের বদলী জনিত বিদায় সংবর্ধনা

0
74

মোঃ ফরহাদ হোসাইন, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপার মোছাঃ লিজা বেগম এর বদলী জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

জাতিসংঘ শান্তিরক্ষা মিশন BANFPU-1(Rotation-8),MINUSMA, Mali-তে এ্যাডমিন অফিসার হিসেবে চূড়ান্তভাবে নির্বাচিত হওয়ায় নীলফামারীর পুলিশ লাইন্সে অনুষ্ঠিত বদলি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম, পিপিএম।

পুলিশ সুপার বলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোছাঃ লিজা বেগম তার পেশাগত জীবনে তিনি অত্যন্ত প্রত্যয়ী, পরিশ্রমী, মেধাবী ও আত্মবিশ্বাসী এবং সৎ পুলিশ কর্মকর্তা।

নীলফামারী জেলা পুলিশ হতে শিক্ষণীয় কর্মকাণ্ড গুলো যেন তিনি জাতিসংঘ শান্তিরক্ষা মিশন BANFPU-1 (Rotation-8),MINUSMA,Mali-তে তার নতুন কর্মস্থলে প্রয়োগের মাধ্যমে বিদেশে তথা বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল এর মাধ্যমে সেদেশের জনগণের দোরগোড়ায় সময় উপযোগী কাঙ্খিত সেবার পৌঁছানোর মাধ্যমে ভুক্তভোগী ও সাধারন মানুষের প্রত্যাশার পূরণে বিশেষ ভূমিকা রাখবে এই মর্মে পুলিশ সুপার আশাবাদ ব্যক্ত করেন।

সবশেষে পুলিশ সুপার বিদায়ী অতিথির সমৃদ্ধ ভবিষ্যৎ কামনা করেন এবং তার হাতে স্মৃতি স্মারক তুলে দেন।

উক্ত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এ.এস. এম. মুক্তারু জ্জামান, মোহাম্মদ সারোআর আলম, আলী মোহাম্মদ আব্দুল্লাহ, মোঃ আফজালুল ইসলাম, ঢাকা সহ সকল থানার অফিসার ইনচার্জ, ওসি ডিবি, ডিআইও ১, ট্রাফিক ইন্সপেক্টর, আর-আই, আরওআই সহ জেলার বিভিন্ন ইউনিটের সকল পদমর্যাদার অফিসার-ফোর্স।