ঈশ্বরগঞ্জে দুই দিনব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন

0
76

মোঃ ইসহাক, ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ) প্রতিনিধিঃ-ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ৪৩তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ও বিজ্ঞান মেলা ২০২১ এর উদ্বোধন করা হয়েছে। এবারের প্রতিপাদ্য বিষয় ছিলো “স্মার্টফোনে আসক্তি : পড়াশোনার ক্ষতি “।

সোমবার (২৭ ডিসেম্বর) দুপুরে ঈশ্বরগঞ্জ বিশ্বেশ্বরী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে ২দিন ব্যাপি ওই মেলা ভার্চুয়ালীর মাধ্যমে উদ্বোধন করেন সংসদ সদস্য ফখরুল ইমাম। উদ্বোধন শেষে বিশ্বেশ্বরী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার মোঃ হাফিজা জেসমিনে’র সভাপতিত্বে ও উপজেলা একাডেমিক সুপার ভাইজার আবু হানিফা মোহাম্মদ আসাদুজ্জামানের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জাহাঙ্গীর আলম, বিশ্বেশরী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এ কে এম মোস্তফা কামাল, প্রেসক্লাব সভাপতি প্রভাষক নীলকণ্ঠ আইচ মজুমদার, সাধারণ সম্পাদক আতাউর রহমান, আইসিটি শিক্ষক সাইদুল ইসলাম, বিল্লাল হোসেন প্রমুখ।

আলোচনা সভা শেষে বিশ্বেশ্বরী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে উপজেলার ১৭টি কলেজ, স্কুল ও মাদরাসা প্রতিষ্ঠান থেকে ১৭টি স্টল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ হাফিজা জেসমিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও বিভিন্ন স্কুলের শিক্ষক ও ছাত্র ছাত্রীরা।