ইউপি নির্বাচন: মহাদবপুরে আ.লীগ ৫, স্বতন্ত্র ৫ জন নির্বাচিত

0
94

মোঃ সুইট হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি: চতুর্থ ধাপ নওগাঁর মহাদবপুর উপজলার ১০ ইউনিয়ন পরিষদ নির্বাচন আওয়ামী লীগ ৫ এবং ৫ জন স্বত¿ প্রার্থী চয়ারম্যান হিসব বসরকারিভাব নির্বাচিত হয়ছ। মহাদবপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগর নকা প্রতীক নিয় সাঈদ হাসান তরফদার শাকিল পয়ছন ১৩ হাজার ৮৫৩ ভাট তার নিকটতম প্রতিদ্বদী স্বত¿ প্রার্থী (বিএনপি) আবদুল মানান চধুরী দুলাল ঘাড়া প্রতীক পয়ছন ৭ হাজার ৬০৪ ভাট।

হাতুড় ইউনিয়ন মা. এনামুল হক স্বত¿, আনারস প্রতীক পয়ছন ৬ হাজার ৯৯৪ ভাট, তার নিকটতম প্রতিদ্বদী নকার বিদ্রাহী, মাটরসাইকল প্রতীক মা. হলাল উদ্দিন পয়ছন ৪ হাজার ১৭৩ ভাট। খাজুর ইউনিয়ন মা. বলাল উদ্দিন নকা প্রতীক পয়ছন ৯ হাজার ৬৪১ ভাট তার নিকটতম প্রতিদ্বদী নকার বিদ্রাহী মা. শফিকুল ইসলাম ঘাড়া প্রতীক পয়ছন ৮ হাজার ৭৩১ ভাট।

চাঁদাশ ইউনিয়ন মাহমুদান নবী রিপন (স্বত¿) দুটি পাতা প্রতীক পয়ছন ৬ হাজার ৩৩৭ ভাট তার নিকটতম প্রতিদ্বদী নকা প্রতীক এস, এম, নুরুজ্জামান মিলন পয়ছন ৪ হাজার ৬০০ ভাট। রাইগাঁ ইউনিয়ন নকা প্রতীক মা. আরিফুর রহমান সরদার পয়ছন ৮ হাজার ২৯২ ভাট, তার নিকটতম প্রতিদ্বদী মা. মাফাকখারুল ইসলাম (স্বত¿) আনারস প্রতীক পয়ছন ৬ হাজার ১৭০ ভাট। এনায়তপুর ইউনিয়ন মহদী হাসান মিঞা নকা প্রতীক পয়ছন ১০ হাজার ৩৯ ভাট, তার নিকটতম প্রতিদ্বদী সামসুজ্জাহা (স্বত¿) ঘাড়া প্রতীক পয়ছন ৬ হাজার ৩২০ ভাট।

সফাপুর ইউনিয়ন মাত্র দুজন প্রার্থী ছিলন তার মধ্য মা. শামসুল হক বাচু (স্বত¿) আনারস প্রতীক পয়ছন ৯ হাজার ৪১৭ ভাট, তার নিকটতম প্রতিদ্বদী নকার প্রার্থী ময়নুল ইসলাম পয়ছন ৮ হাজার ৫৬৭ ভাট। উত্তরগ্রাম ইউনিয়ন আবু হাছান (স্বত¿) অটারিক্সা প্রতীক পয়ছন ৪ হাজার ৯৫৪ ভাট, তার নিকটতম প্রতিদ্বদী গালাম কিবরিয়া নাইস (স্বত¿) চশমা প্রতীক পয়ছন ৪ হাজার ১২৯ ভাট। চরাগপুর ইউনিয়ন শিবনাথ মিশ্র নক প্রতীক পয়ছন ১০ হাজার ৮১৫ ভাট, তার নিকটতম প্রতিদ্বদী বদিউজ্জামান সবুজ (স্বত¿) ঘাড়া প্রতীক পয়ছন ৫ হাজার ৫৫১ ভাট। ভীমপুর ইউনিয়ন রাম প্রসাদ ভদ্র (স্বত¿) আনারস প্রতীক পয়ছন ৮ হাজার ৫৩৫ ভাট, তার নিকটতম প্রতিদ্বদী নকা প্রতীক হাসান আলী মন্ডল পয়ছন ৮ হাজার ৪৫ ভাট। এ উপজলায় ১০টি ইউনিয়ন চয়ারম্যান পদ ৫৩জন প্রার্থী প্রতিদ্বদীতা করন। মাট ভাটার ২ লাখ ৩৭ হাজার ৫৬৭ জন। এদর মধ্য পুরুষ ১ লাখ ১৮ হাজার ৩৭৯ জন ও মহিলা ১ লাখ ১৯ হাজার ১৮৮ জন। ৯৩টি ভাটকদ্রর ৬৮১টি বুথ ভাট গ্রহণ করা অনুষ্ঠিত হয়।