বলিউড ভাইজানের জন্মদিন আজ

0
83

বলিউড ভাইজান আবদুল রশিদ সেলিম সালমান খানের জীবনে বিশেষ দিন সোমবার (২৭ ডিসেম্বর)। বলিউডের সবচেয়ে কাঙিক্ষত এই ব্যাচেলর জীবনের ৫৬ বসন্ত পেরিয়ে ৫৭-তে পা দিলেন আজ। জন্মদিন উপলক্ষে নিজের প্যানভেল ফার্মহাউসে ভাগ্নি ও পরিবারের সদস্যদের নিয়ে কেক কেটেছেন তিনি। খবর টাইমস অব ইন্ডিয়া ও এনডিটিভির।

বলিউড সুপার স্টারের এবারের জন্মদিন বড়সড় আয়োজনে উদযাপনের প্রস্তুতি ছিলো। তার ফার্মহাউসে সেই প্রস্তুতিই চলছিলো। কিন্তু জন্মদিনের আগের দিন সালমানকে সাপে কেটেছে। এ কারণে আয়োজনে কাটছাট করা হয়েছে।

সালমান শঙ্কামুক্ত জেনে তার জন্মদিন একেবারে পানসে হতে দেননি তার ভাগ্নি আয়াত। সালমানের বোন অর্পিতা খানের মেয়ে আয়াত তার ঘনিষ্ট বন্ধু ও পরিবারের সদস্যদের নিয়ে রোববার রাতে কেক কাটার আয়োজন করেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, বলিউড ভাইজান আয়াতকে নিয়ে কেট কাটছেন। এ সময় পাপারাজ্জিরা সালমানকে ঘিরে ধরে এবং জন্মদিনের শুভেচ্ছা জানায়।

জন্মদিন আর বড়দিন কাটাতে নিজের খামারবাড়িতে গিয়েছিলেন সালমান খান। সেখানেই রোববার সাপে কাটে তাকে। তবে সালমানকে কামড়ানো সাপটি বিষধর ছিলো না। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, সালমানকে নিয়ে শঙ্কার কিছু নেই।

সালমানের জন্ম ১৯৬৫ সালের ২৭ ডিসেম্বর ভারতের ইন্দোরে। তিনি ৩৩ বছর ধরে বলিউডে কাজ করছেন। ১৯৮৮ সালে বিবি হো তো অ্যায়সি চলচ্চিত্রে একটি পার্শ চরিত্রে অভিনয়ের মধ্যে দিয়ে বলিউডে অভিষেক ঘটে তার।