ইউপি নির্বাচনে ইন্দুরকানীতে (জেপি)’র প্রার্থী মাসুদ করিম ইমন নির্বাচিত

0
97

নাছরুল্লাহ আল কাফীঃ পিরোজপুরের ইন্দুরকানী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জাতীয় পার্টি-জেপির প্রার্থী মাসুদ করিম তালুকদার ইমন। রবিবার এ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। বাইসাইকেল প্রতীকের প্রার্থী মোঃ মাসুদ করিম তালুকদার ইমন ৬৩৭১ ভোট দিয়েছেন ও আওয়ামী লীগের প্রার্থী নৌকা প্রতীক মোবারক আলী হাওলাদারক ৩৬২৬ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

নির্বাচনের দিন সকাল থেকে শত শত ভোটার উৎসবমুখর পরিবেশে ভোট প্রদান করেন। বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করে দেখা গেছে পুলিশ, র‌্যাব, বিজিবি ও আনসার সদস্যরা ভোট কেন্দ্র পাহারা ও রাস্তা টহলে নিয়োজিত ছিলো। বরিশালের বিভাগীয় কমিশনার মো. সাইফুল হাসান বাদল, পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার মো. সাঈদুর রহমানসহ প্রশাসনের কর্মকর্তারা বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করেন।

উল্লেখ্য, মাসুদ করিম তালুকদার ইমন ইন্দুরকানী উপজেলা জাতীয় পার্টি-জেপি’র সদ্য প্রায়াত সভাপতি ও সাবেক চেয়ারম্যান আসাদুল কবির স্বপন তালুকদারের ছেলে। আসাদুল কবির স্বপন গত ৪ নভেম্বর ইন্তেকাল করলে এই ইউনিয়নের নির্বাচন স্থগিত করা হয়। মরহুম স্বপন স্থগিত নির্বাচনে জেপি’র চেয়ারম্যান প্রার্থী ছিলেন।

তার পিতামহ মরহুম ফজলুল করিম তালুকদার, চাচা মরহুম একরামুল কবির তালুকদার মজনু ইন্দুরকানী উপজেলার প্রথম নির্বাচিত চেয়ারম্যান ও আরেক চাচা ফায়জুল কবির তালুকদার উপজেলা ভাইস চেয়ারম্যান ছিলেন।