মুক্তির পর নতুন গান নিয়ে আসছেন ব্রিটনি স্পিয়ার্স

0
105

বাবার বন্দিদশা থেকে মুক্তির প্রায় দেড় মাস পর নতুন একটা গান নিয়ে আসছেন মার্কিন পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স। এজন্য সেই গান নিয়ে অনুশীলনও চালিয়ে যাচ্ছেন ৪০ বছরের এই লাস্যময়ী।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে সেই গানটি অনুশীলনের একটি ভিডিও-ও শেয়ার করেছেন ব্রিটনি। যাতে দেখা যায়, তিনি একটি বাথরুমে আয়নার সামনে দাঁড়িয়ে লিরিক নিয়ে নিজ কণ্ঠে সুর চড়াচ্ছেন আর এক হাতে ফোন ধরে তা ভিডিও করছেন।

ভিডিওটির ক্যাপশনে ব্রিটনি লেখেন, “বন্ধুরা, আমি আজ এইমাত্র বুঝতে পেরেছি যে, আমার পরিবার তিন বছর আগে আমার সঙ্গে যা করার চেষ্টা করেছিল তারপরে… আমার নিজেকেই নিজের খেয়াল রাখার দরকার ছিল! ঈশ্বর জানেন, তারা আমার পাশে ছিল না… আর এ থেকেই আমি শুধু নিজেকেই চিনতে পারলাম এবং আমি যা পেয়েছি তা হল-

নীলসেন মিউজিকের দেয়া তথ্য অনুসারে, মাল্টি-প্ল্যাটিনাম, গ্র্যামি পুরস্কার বিজয়ী পপ আইকন ব্রিটনি স্পিয়ার্স পপ ইতিহাসের সবচেয়ে সফল এবং সেলিব্রেটেড এন্টারটেইনারের মধ্যে একজন। যার গান বিশ্বব্যাপী রেকর্ড গড়ে প্রায় ১০০ মিলিয়ন বিক্রি হয়েছে। আর শুধু মার্কিন যুক্তরাষ্ট্রেই তিনি বিক্রি করেছেন ৭০ মিলিয়নেরও বেশি অ্যালবাম, একক ও দ্বৈত গান।”

শেষে তিনি আরও যোগ করেন, “উফস, নতুন গানের কাজ চলছে… আমি কি বলতে চাইছি সবা কি তা বুঝতে পারছো…!”

ব্রিটনি স্পিয়ার্স গত নভেম্বরেই তাঁর ১৩ বছরের এক রকম বন্দিত্ব জীবন থেকে মুক্তি লাভ করেন। তিনি তাঁর বাগদত্তা স্যাম আসগরির কাছ থেকে একটি সন্তান নিতে চান বলেও সম্প্রতি সামাজিক মাধ্যমে এক পোস্ট করে জানান।