ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী নিহত

0
96
ঘোড়াঘাটে সড়ক দূঘটনায় নিহত সুজন সরকার

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার (২৪শে ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় উপজেলার দিনাজপুর-বগুড়া আঞ্চলিক সড়কের নিতাই শাহ নামক স্থানে এ দূঘটনা ঘটে।

নিহত মোটর সাইকেল আরোহী বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার নাংলু মোকামতলা গ্রামের শ্রী অতুল চন্দ্র সরকারের ছেলে সুজন সরকার (২৫)। তিনি কাজে সুবাদে ঘোড়াঘাট উপজেলার শেখালী পাড়া গ্রামের মামা সুবাস চন্দ্র সরকারের বাড়ীতে থাকতেন।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, নিহত সুজন সরকার ঘোড়াঘাট বাজারে কাজ শেষে নিজ কর্মস্থল উপজেলার রাণীগঞ্জ বাজারে মোটর সাইকেল যোগে ফেরার পথে ঐ স্থানে পৌঁছিলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক ধাক্কা দিলে মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে যায় ও ট্রাকের চাকা মৃতের মাথার উপর দিয়ে চলে যাওয়ায় ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

ঘোড়াঘাট থানার ওসি মোঃ আবু হাসান কবির বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত সুজন সরকারের মরদেহ তার পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে কিন্তু ঘাতক ট্রাকটি আটক করা সম্ভব হয়নি। এ ব্যাপারে সড়ক আইন ২০১৮ অনুযায়ী মামলা প্রক্রিয়াধীন আছে।