রাত ৪:৩১ শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

নেইমারকে ছাড়া প্রথম অনুশীলনে মেসি-সুয়ারেজ

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : আগস্ট ৬, ২০১৭ , ১১:২৭ অপরাহ্ণ
ক্যাটাগরি : খেলাধুলা
পোস্টটি শেয়ার করুন

বিখ্যাত এমএসএন জুটি। সাজানো সুখের সংসার। কেউ কখনও ভাবতেই পারেনি এই সুখের সংসারও ভাঙতে পারে। কিন্তু হঠাৎ এক ঝড়ে ভেঙে সব লণ্ডভণ্ড হয়ে গেলো। ২২২ মিলিয়ন ইউরোর (২ হাজার ১১৯ কোটি টাকা) বিনিময়ে এই ত্রিমুর্তির এন- অথ্যাৎ নেইমার চলে গেলেন পিএসজিতে। বার্সেলোনা এখন বলতে গেলে ভাঙা হাট। আকস্মিক নেইমারের চলে যাওয়ার ধকলই সামলে উঠতে পারছে না যেন।

তবুও তো জীবন থেমে থাকে না। জীবন চলে যায় জীবনের নিয়মে। নেইমার না থাকলে কী বার্সেলোনা বসে থাকবে? থাকবে না। আর থাকবে না বলেই যথারীতি তারাও নেমে পড়েছে মাঠে। বিশ্বসেরা ফুটবলার তো আরও আছে বার্সায়। লিওনেল মেসি, লুইস সুয়ারেজ, আন্দ্রে ইনিয়েস্তা। বিখ্যাত এসব ফুটবলারদের নিয়েই আগামী মৌসুমে শিরোপা লড়াইয়ে মাঠে ঝাঁপিয়ে পড়বেন কোচ আর্নেস্তো ভালভার্দে।

নেইমার চলে যাওয়ার পর গতকালই প্রথম অনুশীলনে মাঠে নেমেছে ত্রিমুর্তির বাকি দু’জন- লিওনেল মেসি এবং লুইস সুয়ারেজ। নেইমারের শূন্যতা ভুলে তারা চেষ্টা করেছেন স্বাভাবিক গতিতেই অনুশীলন চালিয়ে যেতে। মাঠে নামার পর টেনিস নেট লাগিয়ে বল হেড করার মত করে টেনিস খেলেছেন মেসি এবং সুয়ারেজ।

নেইমার না থাকার কারণে স্বাভাবিকভাবেই একটা নিস্তব্ধতা কাজ করছিল বার্সা শিবিরে। মেসি-সুয়ারেজরা সেই নিস্তব্ধতা কাটিয়ে চেষ্টা করছেন স্বাভাবিক গতিতে ফেরার। আগামী সপ্তাহেই যে রিয়াল মাদ্রিদের বিপক্ষে আবারও মাঠে নামতে হবে তাদেরকে! স্প্যানিশ সুপার কাপের শিরোপা লড়াইয়ে! দুই লেগের এই ম্যাচের প্রথমটি ১১ আগস্ট।

Comments

comments