মুন্সীগঞ্জে আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত

0
80

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: ‘ শতবর্ষে জাতির পিতা সুবর্ণে স্বাধীনতা ‘ অভিবাসনে আনবো মর্যাদা ও নৈতিকতা’ এই স্লোগানে মুন্সীগঞ্জে আন্তর্জাতিক অভিবাসী দিবস-২০২১ পালন ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। মুন্সীগঞ্জ জেলা কর্মংস্থান ও জনশক্তি অফিস আয়োজনে ওয়্যারবী ডেভেলপমেন্ট এর সহযোগিতায় শনিবার (১৮ই ডিসেম্বর) সকালে মুন্সীগঞ্জ উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে অভিবাসী ফেরত নারী-পুরুষ ও অভিবাসী প্রত্যাশীদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ওয়্যারবী ডেভেলপমেন্ট এর কর্মকর্তা সাইদুর রহমান সাঈদ এর সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিব সরকার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিছ উজ্জামান৷

বিশেষ অতিথি ও মূূর্খ্য আলোচক হিসাবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) মো. কামরুল হাসান মারুফ, এডভোকেট নাজমা আক্তার নীরা।

এছাড়াও জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস এর কর্মকর্তা- কর্মচারী ও সাংবাদিকগন, গন্যমান্য ব্যক্তিবর্গ এবং অভিবাসী প্রত্যাশী ও অভিবাসী ফেরত জনসাধারণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, অনুষ্ঠানে সাংবাদিকগন ও অতিথিরা বিশেষ করে অনুষ্ঠানের প্রধান আলোচক মো. কামরুল হাসান মারুফ নিরাপদ অভিবাসন ও অভিবাসন প্রত্যাশীদের নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা ও উপদেশ প্রদান করেন।