পার্বতীপুরে জ্ঞান ব্যাবস্থাপনা কার্যক্রমসহ সামাজিক গনমাধ্যমে প্রচারাভিযান

0
98

আব্দুল্লাহ আল মামুন, পার্বতীপুর প্রতিনিধি: দিনাজপুরের পার্বতীপুর কমিউনিটি ডেভেলপমেন্ট এসোসিয়েশন (সিডিএ) দিনাজপুর এর উদ্যোগে জ্ঞান ব্যাবস্থাপনা কার্যক্রম সহ সামাজিক গনমাধ্যমে প্রচারাভিযান অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের “যুব ও ভূমি’ প্রকল্পের আওতায় এমআরআই ও আইএলসি’র সহযোগীতায় বুধবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে অংশগ্রহণ করে গ্রামীন জনযুব সদস্যরা। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- উপজেলা সহকারি কমিশনার (ভূমি) প্রীতম শাহা।

অন্যান্যদের মাঝে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রুকসানা বারী, সিডিএ’র আঞ্চলিক সমন্বয়কারী নাজিমুল হকসহ ইউনিট ব্যাবস্থাপক শামীমুর রহমান উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বে-সরকারী উন্নয়ন সংস্থ্যা সিডিএ দীর্ঘদিন যাবত দিনাজপুর ও ঠাকুরগাঁও জেলার ১১টি ইউনিয়নে টেকসই সংগঠন নির্মাণ, ভূমি অধিকার ও কৃষি ভূমি সংস্কার নামক প্রকল্প বাস্তবায়ন করে আসছে। শুধু তাই নয় জাতীয় পর্যায়ে যুবদের নেটওয়ার্কিং তৈরী, নেতৃত্ব বিকাশ, অর্থনৈতিক ক্ষমতায়ন বৃদ্ধি, সামাজিক অবস্থান সম্পর্কে অবগত করা ও জ্ঞান ব্যবস্থাপনার মাধ্যমে যুবদের আরও গ্রহনযোগ্য ও দক্ষ করে গড়ে তুলতে দীর্ঘদিন যাবত কাজ করে যাচ্ছে সংসগঠনটি।