মুন্সীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের ২০২২-২০২৩ সালের নতুন কমিটি ঘোষণা

0
140

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে অনলাইন প্রেসক্লাবের ২০২২-২৩ সালের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কাজী বিপ্লব হাসান সভাপতি ও সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম সাধারণ সম্পাদক এবং আবু সাঈদ দেওয়ান সৌরভ কে সাংগঠনিক সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটি ঘোষণার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক মুন্সীগঞ্জের খবর পত্রিকার প্রকাশক ও সম্পাদক অ্যাডঃ সোহানা তাহমিনা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. সামসুন নাহার শিল্পী, এড. নীরা আক্তার, মুন্সীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের উপদেষ্টা মো. আরফিন মোল্লা সম্পাদক ( দৈনিক মুন্সীগঞ্জের কাগজ), উপদেষ্টা গোলাম আশরাফ খাঁন (উজ্জল) রজত রেখা।

অনুষ্ঠানে সদ্য বিদায়ী কমিটির সভাপতি সামসুল হুদা হিটু তার বক্তব্যে বলেন, আমরা দুই বছর কমিটি চালিয়েছি । সদ্য কমিটির মেয়াদ শেষ হয়ে যাওয়ায় উপদেষ্টা মহোদয়দের পরামর্শে জাতীয় অনলাইন কেন্দ্রীয় কমিটির অনুমতিক্রমে নতুন পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করছি।

মুন্সীগঞ্জ অনলাইন প্রেসক্লাবে ২০২২-২০২৩ সালের কমিটির সদস্যরা হলেন, সভাপতি কাজী বিপ্লব হাসান মুন্সিগঞ্জ ভয়েস (দৈনিক ঢাকার ডাক), সহ-সভাপতি হোসনে কবির (ডেইলি মুন্সীগঞ্জ ও দৈনিক প্রতিদিনের সংবাদ), সহ-সভাপতি মো. কালাম স্টাফ রিপোর্টার (অন্যদিগন্ত), সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম ( পরিচালক নিউজ ৭১.টিভি ও স্টাফ রিপোর্টার দৈনিক বাংলাদেশ সমাচার), যুগ্ম সাধারণ সম্পাদক সাখওয়াত হোসেন মানিক ( সম্পাদক সংবাদ ৫২ ও স্টাফ রিপোর্টার আলোকিত সকাল), যুগ্ম সাধারণ সম্পাদক রাজ মল্লিক (দৈনিক বর্তমান সময়), যুগ্ম সাধারণ সম্পাদক রুবেল মাদবর ( স্টাফ রিপোর্টার বাংলা টিভি), সাংগঠনিক সম্পাদক আবু সাইদ দেওয়ান সৌরভ ( স্টাফ রিপোর্টার তরঙ্গ নিউজ ও জেলা প্রতিনিধি দৈনিক ভোরের কলম ও দৈনিক কালজয়ী), কোষাদক্ষ নাজমুল হাসান মিলন (অপরাধকণ্ঠ), সমাজ কল্যাণ সম্পাদক
নাছির আহম্মেদ ( আলোকিত সকাল ), প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. সালমান হাসান ( দৈনিক নতুন দিন ও জাগো মুন্সীগঞ্জ), দপ্তর সম্পাদক মো. সুমন (বঙ্গ টিভি), মহিলা বিষয়ক সম্পাদক সাহানাজ বেগম হিরা ( দৈনিক এই বাংলা), আন্তজার্তিক বিষয়ক সম্পাদক ফরহাদ মিয়া ( দৈনিক সবুজ নিশান), শিক্ষা প্রশিক্ষণ সম্পাদক মো. মাসুদ খান (আজকের বসুন্ধরা), ক্রীড়া সম্পাদক সেলিম সারোয়ার (দৈনিক বর্তমান দিন), ধর্ম বিষয়ক সম্পাদক মামিন বিশ্বাস (দৈনিক সংগ্রাম), তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. সাইদুর রহমান (দৈনিক দিনের আলো) , আইন বিষয়ক সম্পাদক তুষার আহম্মেদ (দৈনিক ভোরের ডাক ও মুন্সীগঞ্জ ভয়েজ), নির্বাহী সদস্য এম এম রহমান (দৈনিক মুন্সীগঞ্জের খবর) নির্বাহী সদস্য আবু হানিফ রানা (আমার সংবাদ ও বিবিসি সংবাদ), নির্বাহী সদস্য এম.এ হালিম (জেলা প্রতিনিধি ঢাকা প্রতিদিন ও নিউজ মেইর), নির্বাহী সদস্য মো. রুবেল (জেলা প্রতিনিধি দৈনিক কালবেলা ও বাংলাদেশ পোষ্ট) , নির্বাহী সদস্য মো. আনোয়ার হোসেন (এশিয়া বাণী) নির্বাহী সদস্য সাইফুল ইসলাম কামাল।

উল্লেখ্য, উপস্থিত উপদেষ্টা মহোদয় ও অতিথিরা সদ্য ঘোষিত কমিটির সদস্যদের শুভেচ্ছা ও সদ্য বিদায়ী কমিটির সদস্যদের ধন্যবাদ জানায়। বক্তরা বলেন নতুন কমিটির সদস্যরা তাদের দায়িত্ব যথাযথ ভাবে পালনের মাধ্যমে অনলাইন গণমাধ্যম কে আরো গতিশীল করবে।