নান্দাইল উপজেলা বাস যাত্রী কল্যাণ পরিষদ গঠিত

0
96

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইলে যাত্রী সাধারনের কল্যাণে ১৪ই ডিসেম্বর সন্ধ্যায় নান্দাইল প্রেসক্লাব মিলনায়তনে সমাজ সেবক এ.হান্নান আল আজাদের সভাপতিত্বে ‘‘নান্দাইল উপজেলা বাস যাত্রী কল্যাণ পরিষদ” নামে একটি সংগঠনের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

সাম্প্রতিক সময়ে নান্দাইল চৌরাস্তা টু ময়মনসিংহ সড়কে সরকারের বিআরটিসি বাস বন্ধের ষড়যন্ত্রের প্রতিবাদের মাধ্যমে উক্ত সংগঠনের উৎপত্তি ঘটে। যানবাহনে যাত্রী সাধারনের কল্যাণে নান্দাইল প্রেসক্লাব মিলনায়তনে সুশীল সমাজের ব্যক্তিবর্গদেরকে নিয়ে এক সাধারন সভার আয়োজন করা হয়।

উক্ত সাধারন সভায় সমাজ রূপান্তর সাংস্কৃতিক সংঘের সভাপতি এ.হান্নান আল আজাদকে আহব্বায়ক ও ৭জন যুগ্ম আহ্বায়ক যথাক্রমে সমাজ সেবায় পদক প্রাপ্ত মো. জাকির হোসেন ভূইয়া, সমাজ সেবক ও মুক্তিযোদ্ধার সন্তান আহসান কাদের মাহমুদ, আওয়ামীলীগ নেতা প্রভাষক মাহিদুল আলম সোহাগ, পৌর ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম সালাম, শ্রমিক নেতা শহিদ মিয়া, ছাত্রলীগ নেতা মু্ক্তিযোদ্ধার সন্তান মাহমুদুল হাসান সৌরভ, ব্লাড ডোনেট সোসাইটির সাধারন সম্পাদক শাহ আলমকে যুগ্ম আহ্বায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

এতে আহব্বায়ক কমিটির সম্মানিত সদস্যরা হচ্ছেন নান্দাইলের সকল প্রেসক্লাবের সভাপতি/সাধারন সম্পাদক, নান্দাইলে কর্মরত সকল সাংবাদিকবৃন্দ, সভাপতি/সাধারন নিরাপদ সড়ক চাই নান্দাইল উপজেলা শাখা, নান্দাইল হেল্পলাইন ফেসবুক গ্রুপ, সভাপতি/সাধারন সম্পাদক সকল সামাজিক সংগঠন, সভাপতি/সাধারন সম্পাদক সকল শিক্ষক সংগঠনের নেতৃবৃন্দকে বাস যাত্রী কল্যাণ পরিষদের আহব্বায়ক কমিটিতে সদস্য রাখা হয়।

এছাড়া বিশিষ্ট লেখক ও কলামিস্ট সমাজ সেবায় পদক প্রাপ্ত মো. সাইদুর রহমানকে উক্ত কমিটিতে সদস্য সচিব করা হয়। উক্ত কমিটি নান্দাইল চৌরাস্তা ময়মনসিংহ সড়কে বিআরটিসি বাস চালু রাখার বিষয়ে উপজেলা প্রশাসন, মাননীয় এমপি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সাহেবের সাথে সমন্বয় করে পরবর্তী কর্মসূচি ঘোষণা করবেন।