সিরাজগঞ্জে ৫৩ কেজি গাঁজাসহ শীর্ষ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
106

ওমর ফারুক ভুইয়া, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশ থানাধীন খালকুলা বাজারস্থ আল্লাহ্ রহমত হোটেলের সামনে পাঁকা রাস্তার উপর থেকে ৫৩ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-১২’র সদস্যরা।

সোমবার (১৩ ডিসেম্বর) ভোর রাতে গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের এর নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানাধীন খালকুলা বাজার এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫৩ কেজি গাঁজাসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এ সময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০৫ টি মোবাইল ফোন, নগদ ১,২০০/- টাকা এবং মাদক বহনের কাজে ব্যবহৃত ০১ টি কাভার্ডভ্যান ,ঢাকা মেট্রো-ট-২০-২৯৬৪ জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য এর সরবরাহ এবং ক্রয়-বিক্রয় করে আসছিল।

আটককৃতরা হলো, ১। মোঃ মনির হোসেন(৩৫), পিতা-মৃত আমির হোসেন, সাং-মানিকপুর, থানা-চৌদ্দগ্রাম, জেলা- কুমিল্লা, ২। মোঃ সুমন মিয়া(২৬), পিতা- মৃত নুরুল ইসলাম, সাং- জালিয়ার পাড়, থানা- জামালপুর, জেলা-জামালপুর, ৩। মোঃ ছামিউল হক(৩৮),পিতা-মৃত জাফর আলী, সাং- হাজরা বাড়ি, থানা- মেলানদহ, জেলা-জামালপুর, ৪। মোঃ শাহজালাল(২০), পিতা- মৃত ফরিদ মিয়া , সাং-মানিকপুর, থানা-চৌদ্দগ্রাম, জেলা- কুমিল্লা। র‌্যাব-১২ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মোঃ মোস্তাফিজুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ সব তথ্য নিশ্চিত করেছেন।