রাজশাহীর কেশরহাটে করোনা রোগির বাড়িতে খাদ্য পৌঁছালেন মেয়র শহিদ

0
98

রিপন আলী, রাজশাহী ব্যুরোঃ রাজশাহীর কেশরহাট পৌর এলাকার সাঁকোয়া মহল্লায় স্বপরিবারে করোনা আক্রান্ত ইলিয়াসের বাড়িতে নিজস্ব অর্থায়নে খাদ্যসামগ্রী পাঠালেন মেয়র শহিদুজ্জামান শহিদ। আজ বুধবার বিকেলে চাল, ডাল, আলু, তেল, মসলা ও সবজিসহ বিভিন্ন খাদ্যসামগ্রী পাঠান তিনি।

উল্লেখ, গত ১৮ জুন বৃহস্পতিবার নমুনা পরিক্ষার পর ইলিয়াসের শরীরে করোনা পজেটিভ পাওয়া যার। এরপর তার বাড়ি লকডাউন দেয় প্রশাসন। ওইদিন ইলিয়াসের ছেলে ও ছেলের স্ত্রীর নমুনা পরিক্ষায় তাদের শরীরের নমুনা পরিক্ষায় করোনা পজেটিভ পাওয়া যায়। এজন্য পুরো পরিবারটি কর্মহীন ও খাদ্য সংকটে পড়ে। এজন্য মেয়র শহিদুজ্জামান তার ব্যক্তিগত টাকায় এসব খাদ্যসামগ্রী কিনে পাঠান।

জানতে চাইলে মেয়র শহিদুজ্জামান বলেন কোনো পরিবারের একজন মানুষ যখন করোনা ভাইরাসে আক্রান্ত হচ্ছেন তখন পুরো পরিবার কর্মহীন হয়ে পড়ছেন। তাদের থাকতে হচ্ছে। তাদের খাদ্য সমস্যা নিরসনে পৌর এলাকায় ইতোপূর্বে আক্রান্ত পরিবারে খাদ্যসহয়তা দিয়েছি। এরই ধারাবাহিকতায় মানবিক সহয়তা হিসেবে ইলিয়াসের পরিবারে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছি। সকলে সামাজিক দুরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে ঘরে থাকুন, সুস্থ থাকুন, সুস্থ রাখুন।